রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্যর মৃত্যু

প্রকাশঃ ২৪ অক্টোবর, ২০২৩ ১১:৩৩:২৪ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৮:৩৩:১৫  |  ৪৭৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান-রাঙ্গামাটি সড়কে মোটর সাইকেল-পিকআপ সংঘর্ষে হেলাল উদ্দিন (৩৭) নামে এক ইউপি সদস্যর মৃত্যু হয়েছে, এই ঘটনায় আহত হয়েছেন নুরুন্নবী নামে আরও এক ব্যক্তি।

সোমবার (২৩ অক্টোবর) বিকেলে বান্দরবান-রাঙ্গামাটি সড়কের রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের ইছাখালী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

হেলাল উদ্দিন বান্দরবান সদর উপজেলার ২ নম্বর কুহালং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য এবং একই এলাকার বাসিন্দা করিম উল্লাহর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, কুহালং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল উদ্দিন মোটর সাইকেলযোগে পদুয়া ইউনিয়ন থেকে বান্দরবান অভিমুখে ফেরার পথে একটি কাঠবাহী পিকআপ মোটর সাইকেলটিকে জোরে ধাক্কা দেয়, এতে মোটর সাইকেলে থাকা দু’জন গুরুতর আহত হয়। 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙ্গুনিয়ার ইছাখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেলাল উদ্দিনকে মৃত ঘোষণা করে। এসময় মোটরসাইকেলে থাকা নুরুন্নবী নামে অপরজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় কুহালং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য হেলাল উদ্দিন নিহত হয়েছেন, এবং তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions