রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটিতে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

প্রকাশঃ ২৩ অক্টোবর, ২০২৩ ০৩:৪৩:০৫ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০১:৪০:৫৮  |  ৪৬১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আপনার নাগালেই পরিচ্ছন্ন হাত এই প্রতিপাদ্যে সোমবার সকাল সাড়ে ১০টায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ ও জনস্বাস্থ্য প্রকৌশলীর যৌথ আয়োজনে জেলা পরিষদ এনেক্স ভবনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জনস্বাস্থ্য প্রকৌশলীর নির্বাহী কর্মকর্তা পরাগ বড়ুয়ার সভাপতিত্বে ও সহকারী প্রকৌশলী সুব্রত বড়ুয়ার সঞ্চালনায়  অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য  জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন  জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) মো: আশরাফুল ইসলাম,সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, দুর্গেশ্বর চাকমা, জেলা প্রতিবন্ধী স্কুলের সাধারন সম্পাদক নুরুল আবছার প্রমুখ।

সভায় বক্তরা সুস্থভাবে বেঁচে থাকতে প্রতিদিন হাতধোয়ার ওপর গুরুত্বারোপ করেন এবং বলেন,মানুষের জীবনে পরিস্কার পরিচ্ছন্নতা এবং নিয়মিত হাত ধোয়ার বিকল্প কিছুই নেই।
আলোচনা সভার আগে শহরের হ্যাপীড় মোড় থেকে জেলা পরিষদ পর্যন্ত সচেতনতা মুলক র্যালী অনুষ্ঠিত হয় এবং হাত ধোয়ার  বিষয়ে শিক্ষার্থীদের অবহিত করা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions