রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন

প্রকাশঃ ২২ অক্টোবর, ২০২৩ ০১:১৮:১৯ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:৫৩:৫৩  |  ৩৩৯
সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। “ আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে রবিবার (২২ অক্টোবর) সকালে জেলা প্রশাসন ও বিআরটিএ বান্দরবানের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো: রায়হান কাজেমী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, ডেপুুটি সিভিল সার্জন ডা.নয়ন সালাউদ্দিন,বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এর বান্দরবান কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন, সহকারী মোটরযান পরিদর্শক মো.মিল্লাতুর রশিদসহ সরকারী বিভিন্ন দফতরের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশে প্রতিনিয়ত অসংখ্য দুর্ঘটনা ঘটেই চলছে আর দুর্ঘটনা সংঘটিত হওয়ায় অন্যতম কারণ সড়কে ট্রাফিক আইন না মানা। এসময় বক্তারা আরো বলেন, আমাদের নিরাপদ সড়ক সৃষ্টি করতে সবাইকে সচেতন হতে হবে। বক্তারা এসময় সবাইকে আইন মেনে সড়কে চলাচল করা ও স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

এদিকে আলোচনা সভার আগে জেলা প্রশাসকের প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একইস্থানে গিয়ে শেষ হয়। র‌্যালীতে ব্যানার ও প্ল্যার্কাড হাতে নিয়ে বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ অংশগ্রহণ করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions