রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪
খাগড়াছড়িতে সেনাবাহিনীর প্রধান কুচকাওয়াজ ও নবীন সেনা সদস্যদের শপথগ্রহণ

দেশ, জাতি ও মানবতার স্বার্থে সেনা সদস্যদের সর্বদা প্রস্তুত থাকতে হবে

প্রকাশঃ ১৮ অক্টোবর, ২০২৩ ০১:১৬:৫৮ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৫:৫১:৫৯  |  ৫০৯
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে সেনাবাহিনী প্রধান কুচকাওয়াজ ও রিক্রুট ব্যাচ ২০২৩ এর শপথগ্রহণ সম্পন্ন হয়েছে। বুধবার সকালে দীঘিনালা সেনানিবাসের ফরমেশন এডহক রিক্রুট প্রশিক্ষণ সেন্টারের প্যারেড গ্রাউন্ডে নবীন সৈনিকদের শপথ বাক্য পাঠ ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অভিবাদন গ্রহণ করেন।

দেশ, জাতি ও মানবতার কল্যাণে সর্বোচ্চ আত্মত্যাগের শপথ নেয়া নবীন সদস্যদের উদ্দেশে জিওসি বলেন, দেশপ্রেম ও প্রশিক্ষণলব্ধ জ্ঞান ধারণ করে দেশের যেকোন প্রয়োজনে নিজেকে প্রস্তুত থাকতে হবে। বাহিনী ও দেশের সুনাম অক্ষুন্ন রাখতে সকলকে সজাগ থাকার নির্দেশ দেন তিনি।

কুচকাওয়াজ অনুষ্ঠানে খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মোহতাশিম হায়দার চৌধুরী অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।  

রিক্রুট ব্যাচ ২০২৩ এর ৮ শ ৭১ জন নবীন সৈনিক আজ ৯ মাসের প্রশিক্ষণ শেষে কুচকাওয়াজ প্যারেড অংশ নেন।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ রিক্রুট হওয়ার গৌরব অর্জন করেন লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার আব্দুল কাইয়ুম। প্রধান অতিথি শ্রেষ্ঠ রিক্রুটসহ প্রশিক্ষণে বিভিন্ন ইভেন্টে শ্রেষ্ঠত্ব অংশকারী রিক্রুটদের সমমনা ক্রেস্ট ও সনদ প্রদান করেন।


খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions