রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানের লামায় খালে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

প্রকাশঃ ১৮ অক্টোবর, ২০২৩ ০১:১২:৩৬ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৫:১৬:২৬  |  ৪০৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার লামাখালে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ শিশু ক্য ক্য নু মার্মা (৪) এর লাশ উদ্ধার করা হয়েছে।
বুধবার(১৮ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বৈক্ষমপাড়াস্থ খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সুত্রে জানা যায়, মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেলে বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বৈক্ষমপাড়াস্থ খালে এক্যানু মার্মা (৬) এবং ক্য ক্য নু মার্মা (৪) নামে দুই শিশু গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। পরে স্থানীয় বাসিন্দা ও লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা উদ্ধার অভিযান চালিয়ে রাতে মৃত অবস্থায় এক্যানু মার্মার লাশ উদ্ধার করলে ও পানিতে নিখোঁজ থাকে ক্য ক্য নু মার্মা।

এদিকে একজন শিশু পানিতে নিখোঁজ থাকায় রাতব্যাপী নদীর পাড়ে স্থানীয়রা অপেক্ষা করতে থাকে এবং অনেকেই নদীর পানিতে নিখোঁজ ক্য ক্য নু মার্মাকে খুঁজতে থাকে। সর্বশেষ বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে খাল থেকে ক্য ক্য নু মার্মার লাশ উদ্ধার হয়।

রূপসীপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার উহ্লামং মার্মা জানান, সম্পর্কে দুই শিশু মামাতো-ফুফাতো বোন। রাতে একজনকে মৃত অবস্থায় এবং পরে সকালে আরেকজনকে মৃত অবস্থ্য়া নদী থেকে উদ্ধার করা হয়েছে, আর একই পাড়ায় নদীতে ডুবে দুই শিশুর মৃত্যুর কারণে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে বলে জানান তিনি। 

লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লীডার আনসার উদ্দিন জানান, স্থানীয়দের সহায়তার মাধ্যমে নদীতে ডুবে যাওয়া দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে এবং লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions