সোমবার | ২৩ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবান রেমন্ড স্যুট স্পেশালিষ্ট টেইলার্স এন্ড ফ্যাশনের উদ্বোধন

প্রকাশঃ ১২ অক্টোবর, ২০২৩ ০৬:২৯:৪২ | আপডেটঃ ১০ সেপ্টেম্বর, ২০২৪ ১১:১৮:৩৩  |  ৭৮১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানবাসীকে নিত্য প্রয়োজনীয় পোষাক সরবরাহ ও আধুনিকমানের স্যুট ও ফ্যাশন ডিজাইনের নানা রকমারী সুযোগ সুবিধা প্রদানের লক্ষ্যে বান্দরবানে যাত্রা শুরু করলে রেমন্ড স্যুট স্পেশালিষ্ট টেইলার্স এন্ড ফ্যাশন।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে বান্দরবান পৌরসভার ৪নং ওয়ার্ডের ট্রাফিক মোড় এর ২য় তলায় ফিতা কেটে বান্দরবান রেমন্ড স্যুট স্পেশালিষ্ট টেইলার্স এন্ড ফ্যাশনের উদ্বোধন করলেন বান্দরবান পৌরসভার মেয়র মো.সামসুল ইসলাম। এসময় ফিতা কেটে ও ফলক উন্মোচন করার পাশাপাশি দোয়া মাহফিল এবং পবিত্র গীতা পাঠ করা হয়।

পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো.ওমর ফারুক,সমাজসেবক ও ব্যবসায়ী মিলন বিশ্বাস, রতন দাশ, দীপন বিশ্বাস,নেপাল কর্মকার, রেমন্ড স্যুট স্পেশালিষ্ট টেইলার্স এন্ড ফ্যাশনের স্বতাধিকারী বিশ্বজিৎ বিশ্বাস ও নিউটন বিশ্বাসসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও বাজারের ব্যবসায়ীরা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় বান্দরবান পৌরসভার মেয়র মো.সামসুল ইসলাম বান্দরবান রেমন্ড স্যুট স্পেশালিষ্ট টেইলার্স এন্ড ফ্যাশনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং বলেন, বান্দরবানবাসীর চাহিদা মাফিক ও স্বল্পমুল্যে আধুনিকমানের স্যুট স্পেশালিষ্ট টেইলার্স এন্ড ফ্যাশন হাউসের যাত্রা শুরু হওয়ায় বান্দরবানবাসী আগের চাইতে অনেক উপকৃত হবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions