বুধবার | ২৩ অক্টোবর, ২০২৪

বান্দরবান পুলিশ লাইন্স স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রকাশঃ ০৩ অক্টোবর, ২০২৩ ০৩:৪৮:৫১ | আপডেটঃ ২৩ অক্টোবর, ২০২৪ ০৪:৪২:০১  |  ৫৩৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পুলিশ লাইন্স স্কুল এর বার্ষিক ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ এবং অভিভাবক সমাবেশ অনুষ্টিত হয়েছে।

৩ সেপ্টেম্বর (মঙ্গলবার) বান্দরবান পুলিশ লাইন্স স্কুল প্রাঙ্গনে বান্দরবানে পুলিশ সুপার সৈকত শাহীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ,পৌরসভার মেয়র মো. সামসুল ইসলাম, জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্টনিক মিডিয়ার সাংবাদিক এবং ছাত্র-ছাত্রী ও অভিভাবকেরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন,লেখাপড়ার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের খেলাধুলা করতে হবে। তিনি আরো বলেন, খেলাধুলা শরীর সুস্থ রাখে। এসময় পার্বত্য মন্ত্রী বলেন,বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার আর এই সরকারের আমলে শিক্ষার ব্যাপক উন্নয়ন হচ্ছে। এসময়  মন্ত্রী আগামীতেও বান্দরবানের পুলিশ লাইন্স স্কুল এর ছাত্র-ছাত্রীদের পাশে থাকার আশ্বাস প্রদান করে ছাত্র-ছাত্রীদের জন্য যাবতীয় সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বার্ষিক ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions