বুধবার | ২৩ অক্টোবর, ২০২৪

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে বান্দরবানে মিনি ম্যারাথন দৌড়

প্রকাশঃ ২৭ সেপ্টেম্বর, ২০২৩ ০২:২০:১৪ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২৪ ১০:১০:৩৩  |  ৪০৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ পর্যটন ও সবুজ বিনিয়োগ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে বান্দরবানে মিনি ম্যারাথন দৌড়  অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৭ সেপ্টেম্বর) ভোরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে বান্দরবান বিশ্ববিদ্যালয় চত্বর থেকে মিনি ম্যারাথন দৌড়  শুরু হয়ে বান্দরবান রাজারমাঠে গিয়ে শেষ হয়।
এসময় মিনি ম্যারাথন দৌড়ে ৫৬জন প্রতিযোগী অংশগ্রহণ করে এবং বান্দরবান বিশ্ববিদ্যালয় চত্বর থেকে প্রায় ১৫ কিলোমিটার পাহাড়ী পথ পাড়ি দিয়ে বান্দরবান রাজারমাঠে গিয়ে সমাপ্তি করে।
পরে বান্দরবান রাজারমাঠে পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে মেডেল ও পুরস্কার তুলে দেন।
এসময় ম্যারথন দৌড়ে প্রথমস্থান লাভ করে ক্যওলা সিং মারমা,২য় স্থান আব্দুল্লাহ আল নোমান আর ৩য় স্থান লাভ করে উ সুই নু মারমা।

পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে এসময় বিজয়ী ১ম,২য় ও ৩য়স্থান অধিকারীসহ ম্যারথান দৌড়ে অংশ নেয়া সর্বমোট ১৩জন প্রতিযোগীকে পুরষ্কিত করা হয়।
এসময় পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ¤্রাে, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মচিং প্রæ নজি, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য অং চ মং, ক্রীড়া সংগঠক থুইসিং প্রæ লুবু,সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুল মোমেনসহ বিভিন্ন ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions