বুধবার | ২৩ অক্টোবর, ২০২৪
বান্দরবানে

লোকাল ট্রাক,মিনি ট্রাক মালিক সমবায় সমিতির বাজেট ঘোষণা

প্রকাশঃ ২৭ সেপ্টেম্বর, ২০২৩ ০২:১১:৩৯ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২৪ ০৮:০৪:২১  |  ৪১২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলায় লোকাল ট্রাক মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেড এর ২০২৩-২৪ সালের বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার ( ২৬ সেপ্টেম্বর) সকালে বান্দরবান শহরের হোটেল হিলটনে এই উপলক্ষে সংবাদ সন্মেলনের আয়োজন করা হয়।

বান্দরবান লোকাল ট্রাক মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি অমল কান্তি দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সন্মেলনে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক মো. শফিকুর রহমান বাবুল, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ নুরুল আবছার, সাংগঠনিক সম্পাদক বিমল দাশ দাশসহ সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দরা।
এসময় সাংবাদিকদের সংগঠনটির বার্ষিক আয় ব্যয়ের হিসাব ও সম্পদের বিবরণীসহ বিভিন্ন তথ্য উপস্থাপন করেন লোকাল ট্রাক মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি অমল কান্তি দাশ । এসময় তিনি সংগঠনকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত, বান্দরবান সদরে অবস্থিত সরকারি নিবন্ধনপ্রাপ্ত বান্দরবান লোকাল ট্রাক মিনি ট্রাক মালিক সমবায় সমিতি লিমিটেডে বর্তমানে ৩৮৫ জন সদস্য রয়েছে আর সংগঠনটির নেতৃত্ব দানকারীদের দক্ষ নেতৃত্বের কারণে বিভিন্ন স্থাপনাসহ প্রচুর মূলধন গচ্ছিত রয়েছে ব্যাংকে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions