বুধবার | ২৩ অক্টোবর, ২০২৪

বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মাঝে সেনাবাহিনীর বিশেষ সহায়তা প্রদান

প্রকাশঃ ১০ সেপ্টেম্বর, ২০২৩ ১২:৪৮:৪৩ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২৪ ১২:৪৩:১৩  |  ৪৩৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ রোববার রাঙামাটিতে বন্যায় ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের বিশেষ সহায়তা এবং দুস্থদের মাঝে সেলাই মেশিন, টিন এবং আর্থিক অনুদান প্রদান করেছে সেনাবাহিনী।  

রাঙামাটি রিজিয়নের প্রান্তিক হল রুম প্রাঙ্গনে এসব সহায়তার অনুদান  তুলে দেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন। এ সময় সেনাবাহিনীর উর্দ্ধতন কর্মকর্তরা উপস্থিত ছিলেন। ,

বিশেষ ত্রাণ সহায়তা ছাড়াও আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে দুটি সেলাই মেশিন, ঘর মেরামতের জন্য সাত বান ঢেউ টিন এবং চিকিৎসার জন্য এক লক্ষ টাকার মানবিক সহায়তা হিসেবে আর্থিক অনুদান প্রদান করা  হয়।

এসময় রিজিয়ন কমান্ডার বলেন,বাংলাদেশ সেনাবাহিনী জাতি, বর্ণ, ধর্ম নির্বিশেষে জাতী, উপজাতীর ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে। যে কোন দূর্যোগপূর্ণ মুহুর্তে সেনাবাহিনী সার্বক্ষনিক জনগণের পাশে থাকতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় আজকের আমাদের এই ক্ষুদ্র চেষ্টা।

তিনি আরো বলেন, এ ধরনের সেবামূলক কার্যক্রমে রাঙামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিতকরণের লক্ষ্যে কাজ করতে এবং দূর্গম পাহাড়ী এলাকার জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে সকলের পাশে থাকতে সর্বদা দৃঢ প্রতিজ্ঞ। এধরণের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি আশা ব্যক্ত করেন।



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions