বুধবার | ২৩ অক্টোবর, ২০২৪

বান্দরবানে অপহৃত ইটভাটা ম্যানেজার উদ্ধার,আটক ৩

প্রকাশঃ ০৬ সেপ্টেম্বর, ২০২৩ ০৩:৪৬:১২ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২৪ ০৮:০৯:০৯  |  ৬৬৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে অপহৃত ইটভাটার ম্যানেজার মো.ইউছুফ (৫০) কে উদ্ধার করেছে পুলিশ, এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ যুবককে আটক করে পুলিশ।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে বান্দরবান সদর উপজেলার কুহালং ইউপির ক্যামলং এলাকা থেকে মো.ইউছুফকে উদ্ধারের পরপরই অপহরণের অভিযোগে তিন যুবককে আটক করা হয়।
আটকৃতরা হলো খাগড়াছড়ি জেলার বাসিন্দা মংখ্যাসিং মারমা (২৭), সানি মারমা (২৫) এবং ছালাউ মারমা (২৫)। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে পলাতক মেদু মারমা (২৮) ও মংহ্লাচিং মারমা (২২) কে আটকে অভিযান চালাচ্ছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ক্যমলং এলাকার একটি চায়ের দোকানে অপরিচিত সন্দেহভাজন একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা, পরে তাকে জিজ্ঞাসাবাদে তাদের একটি দল ইটভাটার ম্যানেজার মো.ইউছুফকে অপহরণের ঘটনা স্বীকারের পর তার দেখানো স্থান থেকে অপহৃত মো.ইউছুফকে উদ্ধার করে পুলিশ। এসময় মংখ্যাসিং মারমা,সানি মারমা এবং ছালাউ মারমাকে পুলিশ আটক করে।

এদিকে পুলিশের অভিযানে আরো ২জন আসামী পালিয়ে গেলে তাদের আটকে মাঠে নেমেছে পুলিশ।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম জানান, অপহরণকারীদের কবল থেকে ইটভাটার ম্যানেজার মো.ইউছুফকে সুস্থভাবে ফেরত আনা হয়েছে এবং এই ঘটনায় জড়িত থাকার অপরাধে ৩জন অপহরণকারীকে আটক করা হয়েছে।

প্রসঙ্গত: মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) রাত ৯টায় বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের মাহাবুব ব্রাদার্স ব্রিক ফিল্ড এলাকা থেকে অস্ত্রের মুখে মো.ইউসুফ নামে ইটভাটার এক ম্যানেজারকে অপহরণ করে কয়েকজন যুবক।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions