বুধবার | ২৩ অক্টোবর, ২০২৪

বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্থ বিভিন্ন সেক্টরের উন্নয়নে কাজ করবে মন্ত্রণালয় : পার্বত্য সচিব

প্রকাশঃ ০৩ সেপ্টেম্বর, ২০২৩ ০৩:২৭:৩৭ | আপডেটঃ ২৩ অক্টোবর, ২০২৪ ০২:০৮:১৬  |  ৪৬৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের সাম্প্রতিক বন্যায় বিধস্ত বিভিন্ন সড়ক সংস্কার করে পুনরায় চালু করতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে সার্বিক সহযোগিতা করা হবে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো.মশিউর রহমান।

রবিবার (৩ সেপ্টেম্বর) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের হলরুমে জেলার বিভিন্ন সরকারী দফতরের উর্ধতন কর্মকর্তাদের সাথে বন্যা পরবর্তী ক্ষয়ক্ষতি ও উত্তরণে সুপারিশ নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এমন মন্তব্য করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো.মশিউর রহমান।

এসময় পার্বত্য সচিব বন্যার ক্ষয়ক্ষতি কাটিয়ে ওঠে কৃষি, বিদ্যুৎ,সড়ক যোগাযোগ,মৎস্য খাতসহ সকল সেক্টরের ক্ষয়ক্ষতির পূর্ণাঙ্গ তালিকা তৈরি করা এবং ক্ষতিগ্রস্থদের সার্বিক সহযোগিতা করার জন্য সংশ্লিষ্টদের নিদের্শনা প্রদান করেন। 

এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, নির্বাহী কর্মকর্তা মো.আব্দুল্লাহ আল মামুন, নির্বাহী প্রকৌশলী মো.জিয়াউর রহমান, সিভিল সার্জন ডা.মো.মাহবুবুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক এস এম শাহনেয়াজ, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. অংচালু, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা রেজুয়ান খানসহ সরকারী বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার (০২ সেপ্টেম্বর) বিকেলে বান্দরবান-থানচি সড়কের পোড়াবাংলা এলাকায় সাম্প্রতিক বন্যায় বিধস্ত সড়ক পরিদর্শন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো.মশিউর রহমান ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions