বুধবার | ২৩ অক্টোবর, ২০২৪

বিলাইছড়িতে বিএনপি'র ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশঃ ০১ সেপ্টেম্বর, ২০২৩ ০৩:৩৩:৫২ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২৪ ১২:৪৫:১৭  |  ৪৭৮

সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি ( রাঙামাটি) গৌরব,সংগ্রাম ঐতিহ্যে'র ৪৫ বছর বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী  বিলাইছড়িতে  আলোচনা সভা কেক কাটার মধ্য  দিয়ে পালন করা হয়েছে।

 

আজ ১ সেপ্টেম্বর ( শুক্রবারসকাল ১০ টায়  বিএনপি' কার্যালয়ে উপজেলা বিএনপি' সহ-সভাপতি আব্দুল বারেক খাঁ -এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আব্দুস সালাম ফকির

 

এছাড়াও  অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি' সহ-সভাপতি  চাথোয়াই রোয়াজা, উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক জয়সিন্ধু চাকমা, বিএনপি' সাংগঠনিক সম্পাদক  সেলিম সর্দার সহ- সাংগঠনিক  সম্পাদক ধনমনি চাকমা, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক শান্তি রায় চাকমা ছাত্র দলের আহ্বায়ক  শহীদুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা বিএনপি' সাধারণ সম্পাদক মোঃ জাফর আহমেদ এবং বিএনপি' সিনিয়র সাধারণ সম্পাদক যুবদলের আহ্বায়ক মোঃ রেজাউল করিম রনি।এছাড়াও বক্তব্য রাখেন--বিএনপি' নাসির হোসেনসঞ্জয় তঞ্চঙ্গ্যা, কবির হোসেন, দেলোয়ারা বেগম,মনির হোসেন, মনিরুল ইসলামসহ  ইউনিয়ন পর্যায়ে নেতা নেতৃবৃন্দ। 

 

বক্তারা বলেন, আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী  সরকারকে পদত্যাগ করে  নির্দলীয় তত্ত্বাবধায়ক  সরকারের অধীনে নির্বাচন করা, মিথ্যা মামলা প্রত্যাহার করা। এছাড়াও হত্যা,গুম,মিথ্যা মামলা দিয়ে বিএনপিকে দমানো যাবে না বলেন এছাড়াও বলেন- দেশে সাধারণ মানুষ থেকে শুরু করে বুদ্ধিজীবিদের বাক স্বাধীনতাসহ জনগণের  ভোটের অধিকার কেড়ে নিয়েছে বলে দাবি করেন এই ফ্যাসীবাদী আওয়ামী লীগ সরকার। দ্রব্যমূল্যে উধ্বর্গতি যা সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে বলে বক্তারা মন্তব্য করেন। 

 

বক্তারা আরো বলেন, নৌকা যাবে নদীতে, ধান হবে গতিতে এবং ভবিষ্যৎতে যে কোনো ষড়যন্ত্র মোকাবিলা করতে বিএনপি প্রস্তুত বলেও তারা হুশিয়ারী উচ্চারণ করেন

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions