বৃহস্পতিবার | ২২ ফেব্রুয়ারী, ২০২৪

এটিএন বাংলার ‘আগামীর তারকা’ এর গ্র্যান্ড ফাইনালে শুভ ধন চাকমা তারুণ্য

প্রকাশঃ ১১ জুলাই, ২০২৩ ০৭:৫৪:২৬ | আপডেটঃ ২১ ফেব্রুয়ারী, ২০২৪ ০৩:৩১:৩৫  |  ৩১৯১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। এটিএন বাংলা আয়োজিত রিয়েলিটি শো ‘আগামীর তারকা’ সিজন-২ এর ফাইনালে পৌঁছে গেছে রাঙামাটির ছেলে শুভ ধন চাকমা তারুণ্য। গত ৭ জুলাই ঢাকায় বাংলাদেশ এফডিসিতে এটিএন বাংলার সুটিং ফ্লোরে অনুষ্ঠিত সেমিফাইনাল রাউন্ডে নাচে আরো ১৫জন বিজয়ীর সাথে রাঙামাটির প্রতিশ্রুতিশীল নৃত্যশিল্পী  শুভ ধন চাকমা তারুণ্য  গ্রান্ড ফাইনালে উত্তীর্ণ হওয়ার গৌরব অর্জন করে। আগামী ৪ ও ৫ আগস্ট এক জাকজমকপূর্ণ গ্রান্ড ফাইনাল আয়োজনের মধ্য দিয়ে বেছে নেয়া হবে কারা হচ্ছে আগামীর তারকা সিজন-২ এর সেরাদের সেরা।

শুভ ধন চাকমা তারুণ্য রাঙামাটি ক্ষুদ্র নৃ গোষ্ঠী ইনষ্টিটিউটের নাচের শিক্ষার্থী। সে  নাচের শিক্ষক সুফলা তঞ্চঙ্গ্যার হাত ধরে নাচ শিখেছে।

উল্লেখ্য, সারা দেশের নয়টি বিভাগীয় ও জেলা পর্যায় থেকে লক্ষাধিক অংশগ্রকারীর মধ্য থেকে প্রাথমিক বাছাইয়ে প্রায় ২০ হাজার প্রতিযোগীর মধ্য থেকে চূড়ান্তভাবে ৫০০ জনকে নিয়ে প্রায় এক বছর আগে এটিএন বাংলা এই প্রতিযোগিতাটি শুরু করে। এসময়ে অনুষ্ঠিত কোয়র্টার ফাইনাল, সেমিফাইনালসহ ৬টি পর্ব অতিক্রম করে শুভ ধন চাকমা তারুণ্য পৌঁছে গেলো ফাইনাল রাউন্ডে।

শুভ ধন চাকমা তারুণ্য এর বাড়ী রাঙামাটি জেলার কতুকছড়ির ধর্মঘর এলাকায়। তার পিতার নাম নল মনি চাকমা এবং মাতার নাম নিতুর মালা চাকমা। বাবা মার প্রত্যাশা তাদের সন্তান ফাইনালে বিজয়ী হয়ে ৩ পার্বত্য জেলার মুখ উজ্জ্বল করবে।  

সারা দেশ |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions