শনিবার | ১৮ মে, ২০২৪

বান্দরবানে বিএনপি নেতার চিকিৎসায় হাত বাড়ালেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

প্রকাশঃ ২৯ মে, ২০২৩ ০৬:৪৭:৪০ | আপডেটঃ ১২ মে, ২০২৪ ০২:১০:৪০  |  ৬৭৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সবার উপরে মানুষ সত্য তাহার উপর নাই, এমন সত্যকে আবারো প্রমানিত করলো পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি। দলমত সবার উর্ধে,মানুষে মানুষে বিভেদ ভুলে বিএনপি নেতা বান্দরবান জেলা  যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শিমুল দাশের চিকিৎসার জন্য ব্যক্তিগত পক্ষ থেকে নগদ এক লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন।

সুত্রে জানা যায়,সম্প্রতি কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে আর্থিক সহযোগিতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেন বান্দরবান জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শিমুল দাশ।

পোস্টে তিনি লিখেন, উনত্রিশ বছর বিএনপির রাজনীতি করলাম,কত মামলা, হামলা, জেল জুলুম, নির্যাতন সহ্য করে এখনও বেঁচে আছি। দলের যখন যখন চরম দু:দিন ২০১৮ সাল থেকে যুবদলের সাধারণ সম্পাদক হিসাবে ২০২১সাল পর্যন্ত দলের হাল ধরে ছিলাম। আজ আমার চরম দু:সময়ে চরম ক্লান্তিলগ্নে জেলা থেকে কেন্দ্র পর্যন্ত কোন নেতার একটু সান্নিধ্য পেলাম না, আজ আমার পাশে কেউই নাই, আজ বড় একা হয়ে গেলাম। এর থেকে বড় কষ্টের আর কি হতে পারে,এই দুঃখ কাকে বুঝাবো,সবই ভাগ্য। তারপরও সবার কাছে দল মত নির্বিশেষে  দোয়া ও সহযোগিতা কামনা করছি।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন হৃদয় বিদারক পোস্ট দেখে আওয়ামী লীগের নেতাকর্মীদের তাৎক্ষণিক শিমুল দাশের পাশে গিয়ে দাঁড়াতে এবং চিকিৎসা খরচ বাবদ এক লক্ষ টাকা প্রদানের নির্দেশ দেন  বান্দরবান ৩০০ নং আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ও বর্তমান পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

পরে পার্বত্যমন্ত্রীর নির্দেশে বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লক্ষীপদ দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক  মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম,পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর পুত্র উসিং হাই রবিন বাহাদুরসহ ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দরা বিএনপি নেতা শিমুল দাশের বাসায় যান এবং তার শারীরিক অবস্থার সংবাদ নিয়ে তার হাতে পার্বত্যমন্ত্রীর পক্ষ থেকে চিকিৎসা খরচের নগদ এক লক্ষ টাকা তুলে দেন।

এদিকে দু:দিনে নিজ দলের নেতারা কেউ পাশে না থাকলেও পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষ থেকে সহযোগিতা পেয়ে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শিমুল দাশ। জীবনের শেষ সময়ে চিকিৎসা ব্যয় চালাতে সমাজের বিত্তবানদের পাশে দাঁড়াতে অনুরোধও করেছে কোলন ক্যান্সারে আক্রান্ত শিমুল দাশ ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions