রবিবার | ২১ এপ্রিল, ২০২৪

প্রত্যেক ধর্মের উন্নয়নে কাজ করছে আওয়ামীলীগ সরকার : পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

প্রকাশঃ ২৬ মে, ২০২৩ ০২:৫৭:৫১ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ০৪:৪১:১১  |  ৬২৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, প্রত্যেক ধর্মের উন্নয়নে কাজ করছে আওয়ামীলীগ সরকার,বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে দেশের জনসাধারণ সুন্দরভাবে নিজ নিজ ধর্ম পালন করছে আর এই কারণে শান্তি আর সম্প্রীতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

শুক্রবার (২৬ মে) সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর বাস্তবায়নে ৪০লক্ষ টাকা ব্যয়ে বান্দরবানের শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রম ভবনের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমন মন্তব্য করেন।

এসময় পার্বত্যমন্ত্রী আরো বলেন,পার্বত্য জেলায় বর্তমান সরকারের আমলে দৃশ্যমান বহু উন্নয়ন হয়েছে আর তার উকৃষ্ট উদাহরণ হলো মসজিদ, মন্দির,গীর্জা,বিহারসহ নানা উন্নয়ন প্রকল্প গ্রহন ও তার সুষ্ঠ বাস্তবায়ন। পার্বত্য মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী যা বলেন তা করেন আর তারই কারণে দেশের মানুষ আজ নিজ নিজ ধর্মীয় অনুষ্ঠানগুলো সুন্দরভাবে উদযাপন করতে পারছে। এসময় মন্ত্রী সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামীতেও দেশের উন্নয়নে কাজ করে যাবার আহবান জানান।

সভাপতির বক্তব্য রাখতে গিয়ে শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘের সভাপতি অরুণ কান্তি দাশ বলেন ,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর আছেন বলেই পার্বত্য এলাকার জনগণ আজ সুখে রয়েছে। তিনি একটি মন্দির করলে একটি মসজিদ, আর একটি মসজিদ করলে একটি বিহার, একটি বিহার করলে একটি গির্জা তৈরি করেন, সকল ধর্মের মানুষের আন্তরিকতার বহিপ্রকাশের জন্য তিনি প্রতিনিয়ন শ্রম দিয়ে যাচ্ছেন।

 এসময়  শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘের সভাপতি অরুণ কান্তি দাশ আরো বলেন, বান্দরবানের ৮নং ওয়ার্ডে পাহাড়ের ওপর সৃদুশ্য এই শ্রী শ্রী রামঠাকুর মন্দির একমাত্র পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির কারণেই সৃষ্টি করা সম্ভব হয়েছে এবং আগামীতে ও সকলের দান ও অনুদানে এই মন্দিরের সার্বিক উন্নয়ন চলমান থাকবে আর এতে সনাতন ধর্মালম্বীদের উন্নয়ন তরান্বিত হবে।

অনুষ্টানে পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মিরা, জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, পৌরসভার মেয়র সৌরভ দাশ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাত, শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘের সভাপতি অরুণ কান্তি দাশ, সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশসহ সরকারী উর্ধতন কর্মকর্তা ও  শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রমের সদস্যসহ সনাতনী সমাজের নর নারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্টানের শেষ পর্যায়ে গরীব অসহায় শতাধিক নারী ভক্তকে ১টি করে শাড়ী উপহার দেয় মন্দির কর্তৃপক্ষ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions