বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যান নোমানের গাড়ি বহরে হামলা

প্রকাশঃ ২৬ মে, ২০২৩ ০২:৫৬:২৬ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৪:৫০:৩৭  |  ৫০৩
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের গাড়ি বহরের হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর সাড়ে ১১ টার দিকে খাগড়াছড়ি কলেজ সড়কে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে হামলার ঘটনা ঘটে।

এতে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানকে বহনকারী গাড়ি সহ বেশকিছু গাড়ি ভাংচুর করা হয়। এ সময় খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজাসহ ১০-১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের গাড়ি বহর খাগড়াছড়ি শহরের দিকে প্রবেশের সময় কলেজ সড়কে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে হঠাৎ করে ইট পাটকেল ছুঁড়ে শুরু হয়। এ সময় রাস্তার দু’পাশ থেকে ইট পাটকেল ছুড়েঁ ও লাঠিসোঠা দিয়ে নোমান সহ অন্যান্যদের বহন করা গাড়ি হামলা করা হয়।

তাৎক্ষণিক সাংবাদিকদের সাথে প্রতিক্রিয়া ব্যক্ত করে আব্দুল্লাহ আল নোমান জানান, ১০ দফা দাবি বাস্তবায়ন কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়ি জেলায় পূর্বঘোষিত জনসমাবেশে আসার পথে আওয়ামীলীগের এমন হামলার ঘটনায় প্রমাণ করে সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে। দেউলিয়া হয়ে ফ্যাসিবাদী শাসন ব্যবস্থা কায়েমের চেষ্টা করছে আওয়ামীলীগ সরকার।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া এ ঘটনায় অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে বলে অভিযোগ তুলে পুলিশের ব্যর্থতার জন্য এমন ঘটনা ঘটেছে বলে দাবি করেন।

এ দিকে, বিএনপির জনসমাবেশ ঘিরে সকাল থেকে মাঠে রয়েছে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions