বুধবার | ২১ ফেব্রুয়ারী, ২০২৪
বান্দরবান

কাল শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রম ভবন উদ্বোধন করবেন পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ২৫ মে, ২০২৩ ০৯:৩৭:৫০ | আপডেটঃ ২১ ফেব্রুয়ারী, ২০২৪ ০৭:৪৯:২২  |  ৪৬৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রম ভবন এর উদ্বোধন করা হবে শুক্রবার (২৬ মে)। সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্মিত শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রম ভবন এর উদ্বোধন করবেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা , জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম, পার্বত্য জেলা পরিষদের সদস্য ও কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, পৌরসভার মেয়র সৌরভ দাশ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাতসহ সরকারী উর্ধতন কর্মকর্তারা উপস্থিত থাকার কথা রয়েছে।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাত জানান , পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে প্রায় ৪০লক্ষ টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন এই শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রম ভবনের কাজ সম্পন্ন হয়েছে।

বান্দরবান শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রম এর সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশ জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির আন্তরিকতার কারণে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে প্রায় ৪০লক্ষ টাকা ব্যয়ে ৩তলা বিশিষ্ট এই মন্দিরের কাজ সম্পন্ন করা হয়েছে এবং মন্দির ভবন উদ্বোধন উপলক্ষ্যে মন্দির প্রাঙ্গনে ২৬ মে (শুক্রবার) এক উদ্বোধনী সভা অনুষ্ঠিত হবে,আর সেই কারণে সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

তাপস কান্তি দাশ আরো জানান, পাহাড়ের চুড়ায় দৃষ্টিনন্দন এই মন্দির যেমন সনাতনী ধর্মালম্বীদের তীর্থস্থানে পরিনত হবে তেমনি এই মন্দিরে সুদৃশ্য কারুকাজ দেখে ভ্রমনে আসা পর্যটকরা আরো বিমোহিত হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions