রবিবার | ১৬ জুন, ২০২৪

বান্দরবানে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার

প্রকাশঃ ২৪ মে, ২০২৩ ০২:৪০:৪১ | আপডেটঃ ১৫ জুন, ২০২৪ ০৬:০৯:৩৩  |  ৬৪৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের সুয়ালক ইউনিয়নের গেৎসমণি পাড়ার সড়কের পাশে ভাড়ায় চালিত এক মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৪ মে) সকালে সড়কের পাশে এক যুবকের লাশ দেখতে পেয়ে গেৎসমণি পাড়ার বাসিন্দারা সদর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশটি উদ্ধার করে। পুলিশ জানায়, লাশটি বান্দরবানের রুমা উপজেলার সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের পরোয়া পাড়ার বাসিন্দা প্রু থোয়াই অং র্মামা এর পুত্র ভাড়ায় মোটর সাইকেল চালক মেদুসে মার্মা (৩৫) এর ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়,মঙ্গলবার (২৩ মে) সন্ধ্যায় রুমা উপজেলার ২নং সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বটতলী পাড়ায় একটি মোটর সাইকেল ও ট্রাকের  মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে, এতে মারাত্মকভাবে আহত হয় মোটর সাইকেল চালক মেদুসে মার্মা। পরে আহতকে স্থানীয়রা উদ্ধার করে ওই ট্রাকে করেই বান্দরবান সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়। তবে ট্রাকের চালক গুরুত্বর আহত মেদুসে মার্মাকে হাসপাতালে না নিয়ে রাতের অন্ধকারে সড়কের পাশে ফেলে পালিয়ে যায় ।

এদিকে সকালে তার মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দা ও পরিবারের সদস্যরা পুলিশের সহযোগিতায় উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার পুলিশের পরির্দশক (এসআই) সমীর ভট্টাচার্য জানান,সকালে সংবাদ পেয়ে গেৎসমণি পাড়া থেকে মেদুসে মারমা নামে এক যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে নেয়া হয়েছে,এই ঘটনায় জড়িতদের খুজেঁ বের করতে কাজ শুরু করেছে পুলিশ ।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions