শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

বান্দরবানের রুমায় মাইন বিস্ফোরণ নিহত এক, আহত এক

প্রকাশঃ ১৭ মে, ২০২৩ ১০:৫৪:৪৮ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৩:৩২:০২  |  ৮৭৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলার মিয়ানমার সীমান্তবর্তী থানচি ও রুমা উপজেলার সীমানা রেখার রেমাক্রি পাংশা ইউনিয়নের তামলং বম পাড়ায় মাইন বিস্ফোরণে একজন নিহত ও একজন আহত হয়েছে।

সুত্রে জানা যায় , বুধবার ( ১৭ মে ) দুপুরে রুমা উপজেলার রেমাক্রি-প্রাংসা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সৌলপি পাড়ায় কাছাকাছি তামলং বম পাড়ায় এক ল্যান্ডমাইন বিস্ফোরনে ঘটনা ঘটে। এসময়  মাইন বিস্ফোরনে একজন নিহত ও অপর একজন আহত হয়।  নিহত জুয়েল ত্রিপুরা (৩৫)ও আহত আব্রাহাম ত্রিপুরা (৩১) বান্দরবানের রুমা উপজেলার রেমাক্রি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিরাম পাড়ার বাসিন্দা এবং তারা পেশায় শ্রমিক ছিল।

এদিকে বিস্ফোরণের পর আহত ও নিহতকে ব্যক্তিকে উদ্ধার করে থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয় বাসিন্দারা।

থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.ওয়াহিদুজামান মুরাদ জানান, আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসিন আহমেদ জানান,ঘটনাস্থল রুমা থানার আওতায় পড়লেও যোগাযোগ ব্যবস্থায় থানচি উপজেলার কাছাকাছি হওয়ায় আহত ও নিহতকে থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। তিনি আরো জানান,লাশের ময়নাতদন্ত্র শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে এবং এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions