শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪
দুর্গম বিলাইছড়ি উপজেলার

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত কেংড়াছড়ি বাজার পরিদর্শনে জেলা প্রশাসক, সহায়তা বিতরণ

প্রকাশঃ ০৯ মে, ২০২৩ ০৪:২৫:৫৬ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ১০:৫৬:০৮  |  ৪২৪
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির দুর্গম বিলাইছড়ি  উপজেলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত কেংড়াছড়ি  বাজার পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা বিতরণ করেছেন জেলা প্রশাসক মিজানুর রহমান। আজ সকালে আগুনে ক্ষতিগ্রস্থ কেংড়াছড়ি বাজার পরিদর্শন করে ব্যবসায়ীদের সান্তনা দেন। এসময় ক্ষতিগ্রস্থ প্রতিজন ব্যবসায়ীকে সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় হতে নগদ ৫ হাজার টাকা এবং  জেলা প্রশাসনের পক্ষ  হতে নগদ আড়াই হাজার টাকা করে সর্বমোট  সাড়ে ৭ হাজার টাকা এবং ৩০ কেজি করে চাল  প্রদান করা হয় ।

গতকাল বিকালে বিলাইছড়ির কেংড়াছড়ি বাজারে আগুন লেগে প্রায় ৬০টি দোকান পুড়ে যায়। সেখানে ফায়ার সার্ভিস না থাকায় স্থানীয়দের সাথে সেনাবাহিনীর সদস্য, পুলিশ প্রশাসন, আনসার ভিডিপির সদস্যরা আপ্রাণ চেষ্টা চালায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এসময় জেলা প্রশাসক বলেন, বর্তমানে গ্রীষ্মকাল, একদিকে প্রচন্ড গরম অন্যদিকে লেকে পানি নেই, দুর্গমতার কারনে আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয় না, তাই আমাদের সকলকে সর্তকতা অবলম্বন করতে হবে। 

ত্রান বিতরণকালে রাঙামাটি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট  আবদুল্রাহ আল মাহমুদ, বিলাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান, পিআইও মো:  শামসুদ্দীন,  , বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম শাহীদুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য মহর আলী সহ স্থানীয় ব্যবসায়ীরা  উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions