শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবান পৌরসভার মেয়র এর দায়িত্ব পেলেন সৌরভ দাশ শেখর

প্রকাশঃ ০৩ মে, ২০২৩ ০৪:০১:৫৭ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ১০:১২:৩৩  |  ৫৭৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার মেয়র এর দায়িত্ব গ্রহণ করেছে প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর । স্থানীয় সরকার ,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের এক অফিস আদেশের মাধ্যমে বুধবার (০৩ মে) বিকেলে পৌরসভার মেয়রের দায়িত্ব গ্রহণ করেন সৌরভ দাশ শেখর।

দায়িত্ব গ্রহণ উপলক্ষ্যে বুধবার (০৩ মে) বিকেলে প্রথমে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সৌরভ দাশ শেখর ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা। পরে পৌরসভা কার্যালয়ে গিয়ে  মেয়র এর দায়িত্ব গ্রহণ করেন সৌরভ দাশ শেখর।

এসময় বান্দরবান পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অরুপ রতন সিংহ নতুন দায়িত্বপ্রাপ্ত মেয়র সৌরভ দাশ শেখরকে দায়িত্বভার বুঝিয়ে দেন।

এসময় নির্বাহী প্রকৌশলী মো.হুমায়ন কবীর, সহকারী প্রকৌশলী রুই প্রু অং মারমা,প্রশাসনিক কর্মকর্তা প্রিয়তোষ চৌধুরী, হিসাব রক্ষণ কর্মকর্তা নুরুল আমিন চৌধুরীসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং পৌর কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

নতুন দায়িত্বভার গ্রহণ করেই মেয়র সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং আগামীদিনে বান্দরবান পৌরসভার উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন। এসময় তিনি প্রত্যেক ওয়ার্ড কাউন্সিলরদের নিজ নিজ ওয়ার্ডের জনগণের পাশে থেকে তাদের সহযোগিতা করার অনুরোধ করার পাশাপাশি নিজ দায়িত্ব সঠিকভাবে পালনের আহবান জানান।

প্রসঙ্গত : চিকিৎসাধীন অবস্থায় গত ১৫ এপ্রিল ভোরে চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে মারা যান বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী , আর ১৮দিন পরে সরকারি অফিস আদেশের মাধ্যমে পৌরসভার নতুন মেয়র এর দায়িত্ব গ্রহণ করলেন সৌরভ দাশ শেখর।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions