রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানের রাজপুকুর পাড় থেকে প্রতিবন্ধীর লাশ উদ্ধার

প্রকাশঃ ২৯ এপ্রিল, ২০২৩ ০২:২৩:৩২ | আপডেটঃ ১৫ সেপ্টেম্বর, ২০২৪ ০৭:২০:৩৩  |  ৫৩১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভা এলাকার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে রাজপুকুর পাড় থেকে এক প্রতিবন্ধীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত লাশটি প্রতিবন্ধী উচাইসিং মারমা (৩৫) বান্দরবানের থানচি উপজেলার বলিপাড়া এলাকার বাসিন্দা কালামং মারমার ছেলে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

স্থানীয়রা জানায়,শনিবার (২৯ এপ্রিল) বেলা ১১ টার দিকে বান্দরবান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে রাজপুকুর পাড় দিয়ে হেঁটে যাওয়ার সময় পুকুরপাড়ে একজনকে অনেকক্ষণ ধরে শুয়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রতিবন্ধী উচাইসিং মারমা এর মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়।

স্থানীয়রা আরো জানায়,রাজপুকুর পাড়টি নির্জন হওয়ায় প্রতিদিন সন্ধ্যার পরে বিভিন্ন নেশাগ্রস্তদের আড্ডা বসে দীর্ঘদিন ধরে। সন্ধ্যা হলে নেশাগ্রস্থরা এই পুকুরের আশেপাশে জড়ো হয়ে নেশাজাতীয় দ্রব্য গ্রহণ করে এবং বিভিন্ন সময় মারামারিতে লিপ্ত হয়। মৃত ব্যক্তিটিও রাতে নেশা খেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছে বলে আশংকা প্রকাশ করছে স্থানীয়রা।

এদিকে বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম জানান, সংবাদ পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে,অতিরিক্ত মদ্যপানের কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions