রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে অপহরণের ৭দিন পর কলেজ ছাত্র মুক্ত

প্রকাশঃ ২৭ এপ্রিল, ২০২৩ ০১:৪৯:২৫ | আপডেটঃ ১২ সেপ্টেম্বর, ২০২৪ ০৫:০৭:৪১  |  ৪৬৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে অপহরণের সাত দিন পর কলেজ ছাত্র মো. খোরশেদ (১৯) সশস্ত্র অপহরণকারীদের কাছ থেকে মুক্তি পেয়েছে। তিনি বান্দরবান কালেক্টর স্কুল এন্ড কলেজের ১ম বর্ষের ছাত্র। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) তাকে মুক্তি দেওয়া হয়।

সুত্রে জানা যায়,বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ডলুপাড়াস্থ বাগমারা পাড়ায় তামাক চুল্লির ক্ষেত থেকে তামাক চাষি মো.মুন্সি মিয়ার ছেলেকে অস্ত্রের মুখে সন্ত্রাসীরা গত বৃহস্পতিবার (২০ এপ্রিল) অপহরণ করে নিয়ে যায়। আরো জানা যায়,অপহরণের সাত দিন পর তার পরিবারের কাছ থেকে মুক্তিপণ নিয়ে তাকে পাহাড়ের ভেতরে ছেড়ে দেয় অপহরণকারীরা।

অপহৃতের বাবা মুন্সি মিয়া বলেন, অপহরণের পর সন্ত্রাসীদের সঙ্গে বিভিন্নভাবে যোগাযোগ করে ছেলেকে ছাড়াতে সক্ষম হয়েছি, ছেলে সুস্থ বাড়ি ফিরেছে এতেই আমি খুশি। 

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম জানান,অপহৃত কলেজ ছাত্র উদ্ধার হয়েছে। ধারণা করা হচ্ছে, যৌথবাহিনীর তৎপরতায় অপহরণকারীরা তাকে ছেড়ে দিয়েছে।

প্রসঙ্গত:  বৃহস্পতিবার (২০এপ্রিল) রাত সাড়ে ১০টায় বান্দরবানের কুহালং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ড এর বাঘমারা পাড়ার নিকটবর্তী মুন্সি মিয়ার তামাক চুল্লী থেকে রাতের আঁধারে খোরশেদ আলমকে ৪-৫ জন ব্যক্তি কালো পোশাক পরিধান করে এবং মুখে মাক্স দিয়ে অস্ত্র নিয়ে অপহরণ করে নিয়ে যায় ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions