শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

রাঙামাটি জেলা আওয়ামীলীগের পুর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০২ এপ্রিল, ২০২৩ ০৪:৫৪:৩৮ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ১২:২৭:১৬  |  ৬০৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের পুর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা ০২ এপ্রিল রোববার বিকালে রাঙাামাটি জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ সভা অনুষ্টিত হয়।

রাঙামাটি জেলা আওয়ামীলীগের ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি এ সভায় সভাপতিত্ব করেন।

এ সময় রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, সহ-সভাপতি ও রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর সহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার সদ্য ঘোষিত জেলা কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা কমিটির সকল সদস্যদের পরিচয় করে দেন।

এ সময় সভাপতির বক্তব্যে খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেন, দীর্ঘদিন হলেও রাঙামাটি জেলা আওয়ামীলীগ কমিটি অনুমোদন দিয়েছে আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সম্মান অক্ষুন্ন রাখতে আমাদের সকলকে ঐকবদ্ধ হতে হবে। আমরা সকলে ঐক্যবদ্ধ হলে আওয়ামীলীগের শক্তিকে কেউ পরাস্থ করতে পারবে না। তিনি বলেন দলকে আরো শক্তিশালী করার আহবান জানিয়ে আগামী নির্বাচনে জয়ী হওয়ার জন্য কাজ করা অনুরোধ করেন।

পরিচয় পর্ব শেষে তিনি বলেন, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে যারা নির্বাচন করেছেন। তাদের দল থেকে অব্যাহিত প্রদান করা হয়েছিলো। সেই সকল দলীয় নেতাকর্মীদের অব্যাহতি প্রত্যাহার করা হয়েছে। তবে তারা দলীয় আগের পদে থাকবেন না। শুধুমাত্র তারা দলীয় কর্মী হিসেবে থাকবেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions