বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
৭ম তম ত্রি-বার্ষিক সম্মেলন

রোয়াংছড়ি আওয়ামীলীগের সভাপতি চহ্লামং মারমা, সম্পাদক আনন্দসেন তঞ্চঙ্গ্যা

প্রকাশঃ ০১ এপ্রিল, ২০২৩ ১০:৫১:১০ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০৯:৪৫:২৬  |  ৪২৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের ৭ম তম ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।
সম্মেলনে উপজেলা ও ইউনিয়নে সকল কাউন্সিলরদের সিদ্ধান্তক্রমে সভাপতি হিসেবে চহ্লামং মারমা এবং আনন্দসেন তঞ্চঙ্গ্যাকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শনিবার (১ এপ্রিল) বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা সদরের টাউন হলে আওয়ামী লীগের ৭ম তম ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে এ ঘোষণা দেয়া হয়। সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব জনমজয় তঞ্চঙ্গ্যা এর সঞ্চালনায় এসময় সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা।

অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, ১৯৯৭ সালে ২রা ডিসেম্বর শান্তি চুক্তির ফসল পাহাড়ের সাধারণ জনগণ ভোগ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক বলে পাহাড়ের মানুষের প্রচুর উন্নয়ন হয়েছে। পাহাড়ের মানুষের চাহিদা অনুযায়ী প্রধানমন্ত্রী ভূমিহীনদের ভূমি ও ঘর নির্মাণ করে দিয়েছে যা অতীতের কোন সরকার পারেনি। এসময় তিনি জননেত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন এবং দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগের সাথে থাকার আহবান জানান।

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।  এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবি, যুগ্ন সাধারণ সম্পাদক হ্লাথোয়াইহ্রী মারমা, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, জেলা পরিষদের সদস্য সিংঅং খুুমিসহ প্রমুখ ।

সম্মেলনের শেষে উপজেলা ও ইউনিয়নের সকল কাউন্সিলরদের সিদ্ধান্তক্রমে সভাপতি হিসেবে চহ্লামং মারমা এবং আনন্দসেন তঞ্চঙ্গ্যাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে ঘোষনা প্রদান করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions