শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
বান্দরবানের

আজিজনগর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহকর্মী মারধরের অভিযোগে মামলা

প্রকাশঃ ২৮ মার্চ, ২০২৩ ০৩:৫৯:২৯ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ১২:৫৭:১৫  |  ৩৭৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার আজিজনগরে স্বর্ন চুরির অপবাদে  মা ও তার শিশু সন্তানকে মধ্যযুগীয় কায়দায় পেটানোর অভিযোগ ওঠেছে আজিজনগর ইউপি চেয়ারম্যান মো: জসিম উদ্দীন এর বিরুদ্ধে। এই ঘটনায় নির্যাতনের শিকার গৃহকর্মী ও তার মাকে উদ্ধার করে স্বজনেরা  সোমবার (২৭ মার্চ) রাতেই জরুরী চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে ।

পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউপি চেয়ারম্যান মো: জসিম উদ্দীন এর বাড়ীতে আজিজ নগর চিকুনী পাড়ার বাসিন্দা সেলিনা আক্তার ছেলে মো.সেলিম (১০) গৃহকর্মী হিসেবে কাজ করতো। কিছুদিন আগে সেলিনা আক্তার ছেলে সন্তানকে দেখতে চেয়ারম্যানের বাড়ীতে যায়। পরে চেয়ারম্যান জসীম উদ্দিন তার স্ত্রীর স্বর্ণ চুরি হয়েছে বলে সেলিনা আক্তার ও মো.সেলিমকে দায়ি করে তাদের মারধর করে।

আরো জানা যায়, এই ঘটনার পর স্থানীয় বাসিন্দারা তাদের আত্মচিৎকার শুনতে পেয়ে ৯৯৯এ ফোন করলে পুলিশ এসে নির্যাতনের শিকার গৃহকর্মী ও তার মাকে উদ্ধার করে।

মো.সেলিম এর পিতা মো:মোরশেদ জানান, জসিম চেয়ারম্যান আমার স্ত্রী ও ছেলেকে যেভাবে মেরেছে তাতে তারা ভীষণ কষ্ট পাচ্ছে আর বর্তমানে সদর হাসপাতালে ভর্তি রয়েছে,আমি এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তার দৃষ্টান্তমুলক বিচার দাবি জানাই।

এদিকে এই ঘটনার প্রতিবাদে রাতেই স্থানীয় বাসিন্দারা চেয়ারম্যান জসিম উদ্দিনের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করেছে।

এই ব্যাপারে অভিযুক্ত আজিজ নগর ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্য নিয়ে এলাকার কিছু ব্যক্তি প্রায় আমার পেঁছনে লেগে থাকে,এই ঘটনা ও তাদের কাজ । তিনি আরো বলেন, মো.সেলিম আমার বাসা থেকে স্বর্ন চুরি করে সেগুলো তার মাকে দিয়েছে স্বীকার করছে পরে তার মা আসলে সে আবার অস্বীকার করে আর এই ঘটনাকে অনেকে বড় করে আমার সম্মান নষ্ট করার অপচেষ্টা চালাচ্ছে।

বান্দরবানের লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহীদুল ইসলাম জানান, এই ঘটনায় মো.সেলিম এর পিতা মো:মোরশেদ বাদী হয়ে লামা থানায় শিশু আইনে একটি মামলা দায়ের করেছে এবং এই বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions