বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বান্দরবানে যুব রেড ক্রিসেন্ট সদস্য অন্তর্ভুক্তি ক্যাম্পেইন শুরু

প্রকাশঃ ২৭ মার্চ, ২০২৩ ০৯:৩৪:২৬ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৮:৪৫:৪০  |  ৪১৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যুব রেড ক্রিসেন্ট,বান্দরবান ব্রাঞ্চের পক্ষ থেকে বান্দরবান জেলার ৭ উপজেলায় ২৫ মার্চ থেকে ১৫ মে পর্যন্ত যুব রেড ক্রিসেন্ট সদস্য অন্তর্ভুক্তি ক্যাম্পেইন শুরু হয়েছে।

যুব রেড ক্রিসেন্ট,বান্দরবান ব্রাঞ্চের সুত্রে জানা গেছে, সদস্য অন্তর্ভুক্তির জন্য আবেদন করতে হলে অবশ্যই এসএসসি পাশ এবং বয়স ৩০ এর মধ্যে হতে হবে। নি:স্বার্থভাবে মানব সেবায় কাজ করার মানসিকতা থাকতে হবে,স্বেচ্ছায় কাজ করতে আগ্রহী হতে হবে,সংগঠনের নিয়ম ও ৭টি মুলনীতি মেনে কাজ করতে হবে,সমাজ বা রাষ্ট্র বিরোধী কোন কাজ করা যাবে না এসব শর্ত মেনে স্বেচ্ছাসেবক হওয়ার জন্য আবেদন করা যাবে।

যুব রেড ক্রিসেন্ট,বান্দরবান ব্রাঞ্চের যুব প্রধান সুহৃদ বড়ুয়া বলেন, বান্দরবান জেলা এখন বাংলাদেশে শ্রেষ্ট ইউনিট। গত কয়েকদিন আগেই দেশের ৬৮ইউনিটের মধ্যে বান্দরবান জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি শ্রেষ্ঠ ইউনিট হিসেবে নির্বাচিত হয়েছে। রেড ক্রিসেন্ট পতাকা তলে যুক্ত হয়ে মানবতা রক্ষায় পক্ষপাতহীনভাবে নিরপেক্ষ হয়ে স্বাধীনভাবে স্বেচ্ছামূলক সেবায় একতার সাথে সার্বজনীনভাবে মানুষ ও দেশের সেবায় নিয়োজিত করার লক্ষ্যই আমাদের এই ক্যাম্পেইন।

যুব প্রধান সুহৃদ বড়ুয়া আরো বলেন, এই ক্যাম্পেইনের মাধ্যমে বান্দরবানের ৭ উপজেলায় নতুন আরো স্বেচ্ছাসেবক আমাদের সাথে যুক্ত হবে। ক্যাম্পেইন শেষ করার পর আমরা তাদের জন্য ট্রেনিং এর ব্যবস্থা করবো যাতে বান্দরবানের ৭ উপজেলায় যেকোন দুর্যোগে যুব রেড ক্রিসেন্ট এর সদস্যরা আত্মমানবতায় সেবায় কাজ করতে পারে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions