শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ৪র্থ পর্যায়ে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন

প্রকাশঃ ২০ মার্চ, ২০২৩ ০৮:৪৮:৫২ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৫:৫৮:৩৯  |  ৩৫৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর উপজেলায় ৪র্থ পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে  এক সংবাদ সম্মেলন হয়েছে। সোমবার (২০ মার্চ) সকালে বান্দরবান সদর উপজেলা পরিষদের হলরুমে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

প্রেস ব্রিফিংয়ে এসময় উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরোজ, সহকারী কমিশনার (ভূমি) নার্গিস সুলতানা, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এসময় সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরোজ বলেন, আগামী ২২শে মার্চ ৪র্থ ধাপে বান্দরবান সদর উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ৪৫ পরিবারকে ঘরের চাবি হস্তান্তর করা হবে। তিনি আরো জানান, এবারে ২০২২-২৩ অর্থ বছরে ৪র্থ পর্যায়ের ১ম ধাপে বান্দরবান সদর উপজেলার ৬টি ইউনিয়নের জন্য ৩৬টি পাকা এবং ৯টি মাচাং ঘর নির্মানের জন্য বরাদ্ধ প্রদান করা হয়েছে,যার কার্যক্রম ইতোমধ্যে সম্পন্ন হয়েছে ।

সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরোজ আরো বলেন,রাজবিলা ইউনিয়ন পরিষদে ৭টি ঘর নির্মাণ হয়েছে যার মধ্যে পাকা ৫টি ও মাচাং ঘর ২টি, সুয়ালক ইউনিয়ন পরিষদে পাকা ঘর ৮টি, টংকাবতী ইউনিয়ন পরিষদে পাকা ঘর ৫টি, জামছড়ি ইউনিয়ন পরিষদে ৮টি ঘর তার মধ্যে পাকা ৫টি ও মাচাং ঘর ৩টি, কুহালং ইউনিয়ন পরিষদে ৮টি ঘর তার মধ্যে পাকা ঘর ৬টি ও মাচাং ঘর ২টি এবং সদর ইউনিয়ন পরিষদে ৯টি ঘর তার মধ্যে পাকা ৭টি  আর মাচাং ঘর ২টি ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions