শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

বিএনপি নেতা জসীম উদ্দিন ছিলেন ত্যাগী, দক্ষ একজন সংগঠক

প্রকাশঃ ১৯ মার্চ, ২০২৩ ০৮:৪৪:০৪ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৫:০৮:১১  |  ৪৪৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাউখালীর প্রয়াত উপজেলা বিএনপির সভাপতি জসীম উদ্দিন খোকন এর মৃত্যুবার্ষিকীতে বক্তারা বলেছেন, জসীম উদ্দিন খোকন ছিলেন বিএনপির জন্য ত্যাগী, দক্ষ ও আপোষহীন সংগঠক, তার অনুপস্থিতিতে কেবল দলের নয় কাউখালীবাসীর ক্ষতি হয়েছে। তিনি ছিলেন অসম্প্রদায়িক চেতনার একজন মানুষ। জেল জুলুম হুলিয়া তাকে আন্দোলন থেকে দমিয়ে রাখতে পারেনি। বিএনপির এই দুর্দিনে তার মত নেতার প্রয়োজন ছিলো বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন।

আজ রোববার রাঙামাটির কাউখালীতে প্রয়াত উপজেলা বিএনপির সভাপতি জসীম উদ্দিন খোকনের ১ম মৃত্যুবার্ষিকীতে বক্তারা একথা বলেন। কাউখালী উপজেলা হলরুমে সকাল ১২টায় এই স্বরন সভা শুরু হয়।

কাউখালী উপজেলা বিএনপির জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবে রহমান শামীম। এসময় জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিলসহ ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: আব্দুল মোতালেব মেম্বার।

আলোচনা সভায় বক্তারা আরো বলেন, এই সরকার কেবল বিএনপি নয়, সারাদেশের মানুষের সাথে ফ্যাসিবাদি আচরণ করছে। ডিজিটাল আইনের মাধ্যমে সরকার মানুষের মুখ বন্ধ করতে চায়। একদিকে সরকার হাজার হাজার কোটি টাকা বিদেশে পাঁচার করছে অন্যদিকে দ্রব্যমুল্যের দাম বাড়িয়ে জনগণের টাকা হাতিয়ে নিচ্ছে।

সভায় বক্তারা ঈদের পর আন্দোলন সংগ্রামে সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধভাবে প্রস্তুতি গ্রহণের আহবান জানান।   

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions