মঙ্গলবার | ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

দু:স্থ ও শীতার্তদের শীতবস্ত্র দিলো বান্দরবান পৌর আওয়ামীলীগ

প্রকাশঃ ২২ জানুয়ারী, ২০২৩ ০৪:৪০:৫৮ | আপডেটঃ ০৬ ফেব্রুয়ারী, ২০২৩ ১১:২৬:১৭  |  ৯৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌর আওয়ামী লীগ এর পক্ষ থেকে দরিদ্র গরীব,অসহায় ও শীতার্তদের কম্বল বিতরণ করা হয়েছে।

রোববার (২২ জানুয়ারী) সকালে বান্দরবান পৌর আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব শীতবস্ত্র বিতরণ করেন ।

বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ এবং পৌর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে  বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ বলেন, বান্দরবানের জনসাধারণের উন্নয়নে কাজ করে যাচ্ছে পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা। এই সরকারের আমলে সাধারণ জনগণ নানা ধরণের সেবা পাচ্ছে আর এই তীব্র শীতে যাতে সাধারণ মানুষ শীত থেকে কিছুটা হলেও স্বস্থি পায় তাই এই আয়োজন ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আগামীতে বিএনপি নামের কোন সংগঠন দেশ পরিচালনা করার সুযোগ পাবে না, তারা দেশকে লুটেপুটে খাবে আবার লন্ডন থেকে দেশ চালায়। এতিম ও দেশের মানুষের টাকা তারা লুটপাট করে খায়। দেশের মানুষকে বিদ্যুৎ না দিয়ে শুধু পিলার বসিয়ে রেখেছিল তারা। যেখানে আগে ৩ হাজার থেকে সাড়ে ৩ হাজার বিদ্যুৎ ছিল আজকে আওয়ামীলীগ সরকার সেখানে প্রতিটা ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দিয়ে দেশে ২৫ হাজার মেগাওয়ার্ট বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছে। এসময় মন্ত্রী আরো বলেন, বিএনপি’র বিভিন্ন নেতাকর্মীরা বক্তব্য বিভিন্নস্থানে লাগামহীন এবং অশালীন। এসময় পার্বত্যমন্ত্রী আগামীতেও দেশের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের ওপর আস্থা রাখা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবান জেলার এক হাজার হত দরিদ্র গরীব,অসহায়,দু:স্থ এবং শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন মন্ত্রী ।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions