শনিবার | ০৪ মে, ২০২৪

মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৫ জন গ্রেফতার

প্রকাশঃ ৩০ নভেম্বর, ২০২২ ১১:০৩:৪৫ | আপডেটঃ ০৩ মে, ২০২৪ ০৪:১২:১১  |  ৬২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা পুলিশের অভিযানে পাঁচটি চোরাই মোটরসাইকেলসহ জনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে মোটর-সাইকেল চুরির ঘটনায় মিজানুর রহমান মিজান নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। সেই মিজানের দেয়া তথ্যে আন্তঃজেলা চোর চক্রের সন্ধান পায় পুলিশ। অভিযানে পাঁচটি মোটরসাইকেলসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে রাঙামাটি কোতোয়ালি থানা পুলিশ। বুধবার বিকালে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছে থানা পুলিশ।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ জানায়, গত শনিবার রাতে চুরির ঘটনায় গ্রেপ্তার মিজানের দেয়া তথ্যে চট্টগ্রাম, কুমিল্লা, নোয়াখালী, ফেনী জেলাসহ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাঙামাটি শহরের হাসপাতাল এলাকার বাসিন্দা মো. শহীদকে গ্রেফতার করা হয়। পরে শহীদের তথ্যে চট্টগ্রাম কুমিল্লা থেকে মো. রুবেল, মো. ওসমান, মো মুরাদ রিয়াজুল ইসলাম সিয়ামকে গ্রেফতার করা হয় এবং তাদের হেফাজতে থাকা পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বিষয়টি রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, আমরা দুইদিন ধরে নানা চেষ্টায় কুমিল্লা, চট্টগ্রাম রাঙামাটি থেকে জনকে মোটরসাইকেল চোর চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করেছি। তাদের মধ্যে মো. রুবেল চুরিসহ ১১টি মামলার আসামি। রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন জানান, মোটরসাইকেল চোর চক্রের সঙ্গে আরো যারা জড়িত আছে তাদের ধরতে আমরা অভিযান পরিচালনা করছি। আশা করছি, অতিদ্রুত সময়ের মধ্যে ধরা পড়বে।

প্রেস ব্রিফিংয়ে থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ আফজাল হোসাইন, উপপরিদর্শক (এসআই) তানভীরুল হক চৌধুরী, ক্য লাহ্ চিং মারমা, চয়ন দাশসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন

 

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions