মঙ্গলবার | ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

রাঙামাটিতে জেলা উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৪ নভেম্বর, ২০২২ ০৯:৩৫:৫১ | আপডেটঃ ০৬ ফেব্রুয়ারী, ২০২৩ ০৭:৪২:১৯  |  ১৮৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৃহস্পতিবার  সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে (এনেক্স ভবন) জেলা উন্নয়ন কমিটির সভা রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহা: আশরাফুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জুড়াছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, অতিরিক্ত জেলা প্রশাসক নাসরীন সুলতানা (শিক্ষা ও আইসিটি), সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ জাহেদুল ইসলামসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় কর্মকর্তা ও প্রতিনিধিরা।

সভাপতির বক্তব্যে পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বিভাগীয় কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করে চলমান উন্নয়ন প্রকল্পগুলো নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পাদনের জন্য তাগিদ দেন। দেশ ও জাতির উন্নয়ন এবং বৈশি^ক আর্থিক সংকট মোকাবিলার স্বার্থে সরকারি উন্নয়ন প্রকল্পগুলো যথাসময়ে শেষ করা উচিত বলে তিনি মন্তব্য করেন। তিনি বলেন, জেলার উৎপাদিত বিভিন্ন পণ্যের দেশব্যাপী চাহিদা আছে। সঠিকভাবে বাজারজাত করতে পারলে এ এলাকার কৃষকরা আর্থিকভাবে উন্নত হবে। তিনি এবিষয়ে সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট বিভাগগুলির প্রতি অনুরোধ রাখেন।

সভায় উপস্থিত অন্যান্য বিভাগীয় কর্মকর্তাগণ স্ব স্ব বিভাগের কার্যক্রম উপস্থাপন করেন।



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions