মঙ্গলবার | ২৯ নভেম্বর, ২০২২

আলীকদমে সেনাবাহিনীর অভিযানে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার

প্রকাশঃ ২৪ নভেম্বর, ২০২২ ০৪:০৭:৩৯ | আপডেটঃ ২৯ নভেম্বর, ২০২২ ০৯:৩২:১৪  |  ৯৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলায় সেনাবাহিনীর বিশেষ অভিযানে ৩০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে,তবে ঘটনায় জড়িত মাদক ব্যবসায়ী পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

বুধবার (২৩ নভেম্বর) রাত ৯টায় বান্দরবানের আলীকদম উপজেলার সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড এর সিলেটি পাড়ায় সেনাবাহিনীর আলীকদম জোনের দিক নিদের্শনায় (৩১ বীর) একটি টিম এই বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবাগুলো উদ্ধার করে।

সুত্রে জানা যায়, বুধবার (২৩ নভেম্বর) রাত ৯টায় সিলেটি পাড়ার মৃত আলী মিয়ার ছেলে মো: হাসান (২৭) ইয়াবা বিক্রি করছে এমন গোপন সংবাদে আলীকদম সেনা জোন এর সদস্যরা অভিযান পরিচালনা করে। এসময় মাদক ব্যবসায়ী মো: হাসান সেনাবাহিনীর সদস্যদের উপস্থিতি বুঝতে পেয়ে ইয়াবা ভর্তি একটি বাজারের ব্যাগ ফেলে দ্রুত পালিয়ে যায়। পরে সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে বাজারের ব্যাগটি খুলে ৩০হাজার পিস ইয়াবা উদ্ধার করে আলীকদম জোন সদরে নিয়ে আসে। পরে রাতে উদ্ধারকৃত ইয়াবা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে ইয়াবা উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বান্দরবানের আলীকদম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোজাফফর হোসেন জানান,এই বিষয়ে আলীকদম থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে , ঘটনায় জড়িত আসামীকে আটকে অভিযান শুরু করেছে পুলিশ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions