মঙ্গলবার | ২৯ নভেম্বর, ২০২২
রাঙামাটিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্রদল নেতা নয়ন মিয়া হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

বিএনপি ক্ষমতায় গেলে সকল হত্যাকান্ডের বিচার করা হবে

প্রকাশঃ ২২ নভেম্বর, ২০২২ ০৩:৫৭:০১ | আপডেটঃ ২৭ নভেম্বর, ২০২২ ০৮:২০:৪১  |  ৯৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শেখ মুজিব হত্যার বিচার হয়েছে, ক্ষমতায় গেলে শহীদ জিয়া সহ সকল রাজনৈতিক হত্যাকান্ডের বিচার করা হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেছেন বিএনপির নেতৃবৃন্দ। আজ ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলার সোনাররামপুর ইউনিয়নের ছাত্রদলের সহ-সভাপতি নয়ন মিয়াকে গুলি করে হত্যাকান্ডের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ সমাবেশে বক্তারা এই হুশিয়ারী উচ্চারণ করেন।

রাঙামাটি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বিএনপির কেন্দ্রীয় সহ- উপজাতীয় বিষয়ক সম্পাদক কর্ণেল মণিষ দেওয়ান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, সদর উপজেলা বিএনপির সভাপতি মোঃ মুজিবুর রহমান মুজিব সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

নেতৃবৃন্দ পুলিশ সদস্যদের প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বলেন দেশের জনগনের ট্যাক্সের টাকায় আপনাদের বেতন ভাতা পান, জনগনের উপর গুলি করেন। ধৈর্য্য ধরেন ক্ষমতা কারো হাতে চিরস্থায়ী নয়। ক্ষমতায় গেলে আপনাদেরকে বিচারের কাঠ গড়ায় দাড় করানো হবে।

নেতৃবৃন্দ আরো বলেন, দেশের জনগনকে বোকা বানিয়ে ক্ষমতায় বসে থাকার আর চালাকি করবেন না। তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিয়ে গণতন্ত্রকে ফিরিয়ে আনুন। দেশের মানুষকে গণতন্ত্র চর্চার সুযোগ দিন। জনগন যদি রাস্তায় নামে তাহলে আপনারা বিদেশের মাটিতে ও ঠাই পাবেন না বলে মন্তব্য করেন নেতৃবৃন্দ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions