মঙ্গলবার | ২৯ নভেম্বর, ২০২২

বান্দরবানে শেষ হলো ডিজিটাল উদ্ভাবনী মেলা

প্রকাশঃ ২১ নভেম্বর, ২০২২ ১০:০১:৪৬ | আপডেটঃ ২৯ নভেম্বর, ২০২২ ০১:৫৪:৫১  |  ১২২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে শেষ হয়েছে ২দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা। সোমবার (২১ নভেম্বর) বিকেলে বান্দরবান জেলা প্রশাসকের প্রাঙ্গনে ২দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার ড.প্রকাশ কান্তি চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার মো: তারিকুল ইসলাম,পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সিভিল সার্জন ডা.নিহার রঞ্জন নন্দী, স্থানীয় সরকারের উপ-পরিচালক মো.লুৎফুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক মো.শেখ ছাদেক, মো.সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসময় বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও শিক্ষকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে প্রধান অতিথি চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার ড.প্রকাশ কান্তি চৌধুরী বলেন,বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে দেশের অর্থনৌতিক সমৃদ্ধি বৃদ্ধি পাচ্ছে। প্রধানমন্ত্রীর কারণে দেশের ডিজিটাল ব্যবস্থাপনার ব্যাঁপক উন্নয়ন হচ্ছে আর তার সুফল পাচ্ছে সাধারণ জনগণ।

সমাপনী অনুষ্ঠানের শেষ পর্যায়ে ২দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে জেলা প্রশাসকের প্রাঙ্গনে ডিজিটাল উদ্ভাবনী স্টল নিয়ে হাজির হওয়া বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে বিজয়ী মোট ১৫টি  প্রতিষ্ঠানকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন অতিথিরা।

প্রসঙ্গত, গত ২০নভেম্বর থেকে বান্দরবানের জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ে শুরু হয় ২দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা,আর মেলায় অর্ধ শতাধিক স্টল নিয়ে জেলার বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্টানের কর্মকর্তা ও কর্মচারীরা অবস্থান করে কৃষি,স্বাস্থ্য,যোগাযোগ,ভূমি এবং অন্যান্য জনবান্ধব গুরুত্বপূর্ণ বিভিন্ন ডিজিটাল সেবা প্রদান করে জনসাধারণকে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions