মঙ্গলবার | ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

শ্রদ্ধায় আর রাষ্ট্রীয় মর্যাদায় বিদায় জানালো বীর মুক্তিযোদ্ধা প্রভাত কান্তি বড়ুয়াকে

প্রকাশঃ ০১ অক্টোবর, ২০২২ ০৫:৫৯:৫৪ | আপডেটঃ ০৫ ফেব্রুয়ারী, ২০২৩ ১১:২১:০৮  |  ২৭৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শ্রদ্ধা, ভালোবাসায় আর রাষ্ট্রীয় মর্যাদায় বিদায় জানালো রাঙামাটির বিলাইছড়ি উপজেলার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা প্রভাত কান্তি বড়ুয়াকে।

বীর মুক্তিযোদ্ধা প্রভাত কান্তি বড়ুয়ার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে বিলাইছড়ির সর্বস্তরের মানুষের মাঝে।

শনিবার বিকালে বিলাইছড়ি উপজেলা মাঠ প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জাতীয় পতাকা দিয়ে পুলিশের একটি চৌকস দল প্রয়াত এই বীরকে গার্ড অব অনার প্রদান করা হয়। এসময়ে উপস্থিত উপস্থিত ছিলেন বিলাইছড়ি উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলমগীর।

বীর মুক্তিযোদ্ধা প্রভাত কান্তি বড়ুয়াকে বিলাইছড়ি উপজেলা প্রশাসন,  মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, জেলা ক্রীড়া সংস্থা, উপজেলা  আওয়ামী লীগ, উপজেলা বিএনপি, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

গত শুক্রবার বিকাল তিনটায় বার্ধক্য জনিত কারনে নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার পুত্র সন্তান রেখে গেছেন।

উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মুনতাসিন জাহান বলেন, এমন বীরের মৃত্যু দেশের জন্য অনেক ক্ষতি। তাঁর যুদ্ধ করেছে বলেই আমরা লাল সবুজের পতাকা পেয়েছি। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions