মঙ্গলবার | ২৯ নভেম্বর, ২০২২
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পৃষ্ঠপোষকতায়

“শেখ রাসেল স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতা ২০২২” এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ০৪:২০:৩১ | আপডেটঃ ২৮ নভেম্বর, ২০২২ ০১:১৩:২৩  |  ১৬৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পৃষ্ঠপোষকতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের শুভ জন্মদিন উপলক্ষে ৬ষ্ঠবারের মতো আগামী ১৮ অক্টোবর, ২০২২খ্রি. তারিখ “শেখ রাসেল স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতা ২০২২” জাকজমকপূর্ণভাবে আয়োজন করতে যাচ্ছে। এলক্ষ্যে বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এর সভাপতিত্বে গত 28 সেপ্টেম্বর বুধবার প্রস্তুতিমূলক সভা সকাল সাড়ে ৯টায় রাঙামাটির বোর্ডের প্রধান কার্যালয়স্থ কর্ণফুলী সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতে বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা উপস্থিত সকলকে স্বাগত জানান। উক্ত অনুষ্ঠান বোর্ডের সম্মানিত ভাইস চেয়ারম্যান মোহাম্মদ নুরুল আলম চৌধুরী (অতিরিক্ত সচিব) এর সঞ্চলনায় পরিচিতি পর্বের পর বিগত বছরের শেখ রাসেল স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতার ভিডিও প্রামাণ্যচিত্র পরিবেশনা করা হয়। অতঃপর সভাপতির অনুমতিক্রমে বিগত বছরের কার্যবিবরণী ধারাবাহিকভাবে পাঠ করেন শোনান বোর্ডের উপপরিচালক জনাব মংছেনলাইন রাখাইন।

বোর্ডের  চেয়ারম্যান সর্বকালে সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারবর্গ সকল শহীদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানান। এসময় তিনি বলেন , জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের জন্মদিনকে সামনে রেখে নতুন প্রজন্মদের কাছে তুলে ধরার জন্য আড়ম্বরপূর্ণভাবে পালন করার লক্ষ্যে প্রতিবছরের ন্যায় এবারেও শেখ রাসেল নৌকাবাইচ প্রতিযোগিতা ২০২২ রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারস্থ বিশাল কাপ্তাই লেইকে অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন যে, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পৃষ্ঠপোষকতায় শেখ রাসেল স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতা পার্বত্যবাসীর নিকট ব্র্যান্ডিং হয়েছে। তাই এ প্রতিযোগিতাকে আকর্ষণীয় ও জাকজমকপূর্ণভাবে তুলে ধরার জন্য সোস্যাল মিডিয়া এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াসহ সংশ্লিষ্ট সকলকে ব্যাপকভাবে প্রচারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য তিনি আহবান জানান।

উন্মুক্ত আলোচনায় রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব মোঃ শফিউল আজম, জনাব সুনীল কান্তি দে জেলা ক্রীড়া সদস্য, রাঙামাটি পার্বত্য জেলার পুলিশ সুপারের প্রতিনিধি, রাঙামাটি পার্বত্য জেলার নৌপুলিশ এর প্রতিনিধি, রাঙামাটি পার্বত্য জেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারী পরিচালক জনাব দিদারুলসহ অনেকে বক্তব্য রাখেন এবং সর্বাত্মক সহযোগিতা প্রদান করবেন মর্মে সভাকে জানান।

বক্তারা পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পৃষ্ঠপোষকতায় শেখ রাসেল স্মৃতি নৌকাবাইচ প্রতিযোগিতা উদ্যোগ গ্রহণ জন্য ভূয়সী প্রশংসা করেন এবং বোর্ড কর্তৃপক্ষকে ধন্যবাদ জনান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions