মঙ্গলবার | ২৯ নভেম্বর, ২০২২

রাঙামাটি জেলা প্রশাসন ও জেলা পরিষদ পাহাড়ের ৫ নারী খেলোয়ারকে সংবর্ধনা দিলো

প্রকাশঃ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ১১:৪০:০৮ | আপডেটঃ ২৯ নভেম্বর, ২০২২ ০৮:২৭:৫৬  |  ৩৩৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নেপালের রাজধানী কাঠমুন্ডতে অনুষ্ঠিত সাফ গেমস ফুটবল টুর্নামেন্টে বিজয়ী বাংলাদেশের দলে ৫জন পাহাড়ের নারী খেলোয়ার ছিলেন। সাফ গেমসে বাংলাদেশের অর্জনে পাহাড়ের খেলোয়ারদের সংবর্ধনা দিয়েছে রাঙামাটি জেলা প্রশাসন ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

আজ বৃহস্পতিবার বিকালে কাউখালীর ঘাগড়া থেকে মোটর শোভাযাত্রা করে চাঁদ খোলা গাড়িতে করে খেলোয়ারদের রাঙামাটি চিং হ্লা মারী ষ্টেডিয়ামে আনা হয়। সেখানে জাক জমকপুর্ণভাবে সংবর্ধনা দেয়া হয় ৫ নারী খেলোয়ারকে। এতে খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার প্রধান অতিথি ছিলেন। বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়াপরম্যান অংসুইপ্রু চৌধুরী ও জেলা প্রশাসক মিজানুর রহমান। খেলোয়ারদের পক্ষ থেকে ঋতু পর্না চাকমা শুভেচ্ছা বক্তব্য রাখেন।

এসময় অতিথিরা বলেন, পাহাড়ের খেলোয়াররা কেবল পাহাড়ের মানুষের মুখ উজ্জ্বল করেনি, তারা দেশের মুখ উজ্জ্বল করেছে। আগামীতে খেলোয়ারদের জন্য একটি ছাত্রাবাস নির্মাণের আশ্বাস দেন।

আলোচনা সভা শেষে রাঙামাটি জেলা পরিষদ থেকে ৫জনকে ২ লাখ করে ১০ লাখ, ২ কোচকে ৫০ হাজার করে ১লাখ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড থেকে ৫ খেলোয়ারকে ৫০ হাজার করে ২ লাখ ৫০ হাজার এবং ২ কোচকে ২৫ হাজার করে ৫০ হাজার করে আর্থিক সহায়তা দেয়া হয়। এর আগে জেলা প্রশাসন থেকে রাঙামাটির ২ লেলোয়ারকে দেড় লাখ করে তিন লাখ টাকা দেয়া হয়। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সেরা গোল রক্ষক রুপনাকে বাড়ী করে দেয়ার নির্দেশ দেয়া হয়। আজ সন্ধ্যায় সেনাবাহিনীর রাঙামাটির সদর জোন, বিজিবি সেক্টর, রাঙামাটি পুলিশ, রাঙামাটি পৌরসভা ও জেলা প্রশাসন থেকে আলাদভাবে নগদ সহায়তা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

এর আগে সকালে ৫ খেলোয়ারের সুতিকাগার হিসাবে পরিচিত ঘাগড়া উচ্চ বিদ্যালয়ে সংবর্ধনা দেয়া হয়।   

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions