মঙ্গলবার | ২৯ নভেম্বর, ২০২২

প্রধানমন্ত্রীর জন্মদিনে মহালছড়িতে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশঃ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ১০:৫০:৪১ | আপডেটঃ ২৮ নভেম্বর, ২০২২ ১২:০৭:০৩  |  ১৬৩

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি(খাগড়াছড়ি। খাগড়াছড়ির মহালছড়িতে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


২৮ সেপ্টেম্বর  সন্ধ্যা ৬ টার দিকে উপজেলা আওয়ামিলীগ'র দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত কর্মসূচীতে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন'র সঞ্চালনায়প্রধান অতিথি ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমারশীল। এছাড়াও উপজেলার সকল সহযোগী অঙ্গ সংগঠনের সভাপতি, সম্পাদকসহ সকল ওয়ার্ড ও ইউনিয়নের দলীয় নেতাকর্মী ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।


আলোচনা সভায় প্রধান আলোচক বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে বিএনপি সবসময় গভীর ষড়যন্ত্রের মাধ্যমে ধ্বংসাত্মক রাজনীতির খেলায় মেতেছে, এই জন্য তিনি সবাইকে সজাগ থাকতে বলেন। দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ২৯৮নং আসনের সাংসদের হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।


উল্লেখ্যে, ১৯৪৭ সালের আজকের দিনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দাদার বাড়িতে জন্মগ্রহণ করেন।

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions