মঙ্গলবার | ২৯ নভেম্বর, ২০২২
বান্দরবানের

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম থেকে বিদেশি মদসহ আটক ১

প্রকাশঃ ২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৩০:১০ | আপডেটঃ ২৭ নভেম্বর, ২০২২ ০৫:৪০:৪৯  |  ১৪১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ির  ঘুমধুম থেকে ফের ২৪ বোতল বিদেশি মদসহ আব্দুল্লাহ নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে বান্দরবান জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় নাইক্ষ্যংছড়ি থানার ঘুমধুম তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ  সোহাগ রানার নেতৃত্বে এসআই বাবুল ও এএসআই শ্যামলের সঙ্গীয় ফোর্সের মাদক বিরোধী অভিযানে ঘুমধুম এর টিভি টাওয়ার সংলগ্ন ইয়াহিয়া গার্ডেনের প্রবেশমুখে একটি ব্যাটারিচালিত অটো রিক্সা তল্লাশি করে ২৪বোতল বিদেশি মদসহ আব্দুল্লাহকে আটক করে পুলিশ। এসময় পাচারকাজে ব্যবহার করা  একটি অটোরিক্সা জব্দ করে পুলিশ।

আটককৃত ব্যক্তি কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী ইউপির বটতলী এলাকার সিরাজ মিয়ার পুত্র আব্দুল্লাহ (২০)।

বিষয়টি নিশ্চিত করে ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ  সোহাগ রানা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চেক পোস্টের মাধ্যমে তল্লাশি চালিয়ে আব্দুল্লাহ নামে এক যুবককে ২৪ বোতল বিদেশি মদসহ আটক করা হয়েছে, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসঙ্গত , এর আগে রোববার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের ইয়াহিয়া গার্ডেনের প্রবেশ মুখে পুলিশ অভিযান পরিচালনা করে ৬৮বোতল বিদেশি মদসহ মো. জাফর (৩৩) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করে এবং এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি তিন-চাকার ট্যাক্সি জব্দ করে পুলিশ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions