শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
রাঙামাটি পার্বত্য

জেলা পরিষদ ৫ নারী খেলোয়ারকে ১০ লাখ ও স্থানীয় ২ কোচকে ১লাখ টাকা অর্থ সহায়তা দিবে

প্রকাশঃ ২৬ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৪০:০৪ | আপডেটঃ ২০ এপ্রিল, ২০২৪ ০৩:২১:৩৯  |  ৩২০৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নেপালের রাজধানী কাঠমুন্ডতে অনুষ্ঠিত সাফ নারী ফুটবল গেমসে বাংলাদেশের অবিস্মরনী জয়ে পাহাড়ে ৫ নারী খেলোয়ারের মধ্যে রাঙামাটির ২জন ও খাগড়াছড়ির ৩জন  (কোচসহ) খেলোয়ার ছিলো।

খেলায় রাঙামাটির নানিয়াচরের ঘিলাছড়ি ইউনিয়নের ভুইয়ো আদম গ্রামের রুপনা চাকমা সেরা গোল রক্ষক ও কাউখালী উপজেলার মঘাছড়ি ইউনিয়নের ঋতু পর্না চাকমা বাংলাদেশ টীম বিজয় অর্জনের পেছনে গুরুত্বপুর্ণ রাখে। তাদের এই ভুমিকা দেশ ও জেলার মানুষের ভাবমূর্তিকে উজ্জ্বল করেছে।

তাদের অবদানের স্বীকৃতিস্বরুপ জেলা প্রশাসন ও জেলা পরিষদ ও বিভিন্ন সামাজিক সংগঠন যৌথভাবে ২৯ সেপ্টেম্বর বিকালে রাঙামাটি ষ্টেডিয়ামে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নেয়।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী জানান, একইদিন সাফ গেমস জয়ী পাহাড়ের ৫ খেলোয়ারকে ৫ লাখ করে ১০ লাখ এবং স্থানীয় ২জনকে কোচ বীরসেন চাকমা ও শান্তিময় চাকমাকে ৫০ হাজার করে ১লাখ টাকা দিবে। এছাড়া তাদেরকে জাক জমকপুর্ণভাবে সংবর্ধনা দিবে।

তিনি আরো জানান, দুইশতাধিক মোটর সাইকেল ও গাড়ি শোভাযাত্রা করে খোলা জীপে করে খেলোয়ারদের রাঙামাটিে ষ্টেডিয়ামে এনে সংবর্ধনা দেয়া হবে। 

এদিকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডও পাহাড়ের ৫ সাফ ফুটবল খেলোয়ারকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে দেওয়ার পাশাপাশি সংবর্ধনা দিবে বলে জানিয়েছেন বোর্ড চেয়ারম্যান।  


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions