শনিবার | ০১ অক্টোবর, ২০২২

রাঙামাটি সাংবাদিক সমিতির নেতৃত্বে সৈকত ও মিশু

প্রকাশঃ ১৭ সেপ্টেম্বর, ২০২২ ০৭:৩৩:৪৪ | আপডেটঃ ০১ অক্টোবর, ২০২২ ০১:৪৪:২০  |  ১৫৮
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটিতে কর্মরত প্রগতিশীল সাংবাদিকদের নিয়ে গড়া রাঙামাটি সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সমিতির অস্থায়ী কার্যালয়ে সংগঠনের বার্ষিক সাধারণ সভা (এজিএম) সভায় সর্বসম্মতিক্রমে নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটি আগামী দুই বছর দায়িত্বপালন করবে।

নতুন কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন ডিবিসি নিউজ এর রাঙামাটি প্রতিনিধি সৈকত রঞ্জন চৌধুরী। সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন দৈনিক পার্বত্য চট্টগ্রামের ফিচার এডিটর ও দীপ্ত টিভির রাঙামাটি প্রতিনিধি মিশু দে ও অর্থ সম্পাদক মনোনীত হয়েছেন দৈনিক বণিক বার্তার রাঙামাটি প্রতিনিধি প্রান্ত রনি।

৯ সদস্য নির্বাহী পরিষদের অন্যসদস্যরা হলেন- সহ-সভাপতি হিসেবে দৈনিক পার্বত্য চট্টগ্রামের প্রধান আলোচকচিত্রী তৌসিফ মান্নান ও চ্যানেল টোয়েন্টিফোরের রাঙামাটি প্রতিনিধি জিয়াউল হক, সহ-সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক কালের কণ্ঠের লংগদু প্রতিনিধি আরমান খান, সদস্য হিসেবে দৈনিক পার্বত্য চট্টগ্রাম প্রতিনিধি আনোয়ার হোসেন ও তানিয়া এ্যানি। একটি সদস্যপদ কো-অপ্ট রয়েছে।

এর আগে বেলা ১২টায় বার্ষিক সাধারণ সভা শুরু হয়। সভায় সংগঠনের বিগত দিনের কার্যক্রম উল্লেখ্যসহ বিভিন্ন সাংগঠনিক আলোচনা করা হয়।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions