শনিবার | ০১ অক্টোবর, ২০২২
জাতীয় শোক দিবস উপলক্ষে

টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাঙামাটি জেলা আওয়ামীলীগের শ্রদ্ধা নিবেদন

প্রকাশঃ ০৯ অগাস্ট, ২০২২ ১১:০৫:৪৭ | আপডেটঃ ৩০ সেপ্টেম্বর, ২০২২ ১১:৫৮:১৬  |  ৪০৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটি জেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন এবং শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপির নেতৃত্বে গোপালগঞ্জের  টুঙ্গিপাড়ায় জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও  জিয়ারত  করেছেন রাঙামাটি জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার সকাল  ১১টায় দীপংকর তালুকদার এমপি সকল নেতৃবৃন্দকে নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতার মাজারে  ফুল দিয়ে  স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন ।

পরে  টুঙ্গীপাড়া অডিটরিয়ামে রাঙামাটি  জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপির সভাপতিত্বে এবং জেলা আওয়ামীলীগ  সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নিখিল কুমার চাকমা, রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি  চিংকিউ রোয়াজা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী,  সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সন্তোষ কুমার চাকমা, সাবেক সাংগঠনিক মোঃ জমির উদ্দিন, সাবেক  সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও স্মৃতি বিকাশ ত্রিপুরা, রাঙামাটি পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মাহফুজুর রহমান, টুঙ্গিপাড়া ট্্ুযার প্রোগ্রামের আহবায়ক মোঃ রফিকুল মাওলা, জেলা মহিলালীগের সাধারন সম্পাদক মোহিতা দেওয়ান, জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, সাধারন সম্পাদক নূর মোহাম্মদ কাজল, জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ শামসুল আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শাওয়াল উদ্দিন, সাধারন সম্পাদক মোঃ শাহজাহান, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় রাঙামাটি জেলা আওয়ামীলীগ, সদর, পৌরসভা,ওয়ার্ডসহ  ১০ উপজেলার আওয়ামীলীগসত বিভিন্ন অঙ্গ সংগঠনের প্রায় ৬শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় দীপংকর তালুকদার এমপি বলেন, শক্তিশালী ও  ঐক্যবদ্ধ আওয়ামী লীগের মাধ্যমে পার্বত্য অঞ্চলের সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে। তিনি বঙ্গবন্ধু হত্যাকারী যারা এখনো দেশের বাইরে আছে তাদের দেশে এনে বিচার করার দাবী জানান। তিনি আরো বলেন, দীর্ঘ বছর পর হলেও বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী হিসাবে রাঙামাটি জেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে নিয়ে আজ টুঙ্গিপাড়া আসতে পেরে নিজের কাছে ভালো লাগছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions