শনিবার | ০১ অক্টোবর, ২০২২

বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে মহালছড়িতে উন্নত মানের খাবার পরিবেশন

প্রকাশঃ ০৯ অগাস্ট, ২০২২ ১১:০৩:২৬ | আপডেটঃ ০১ অক্টোবর, ২০২২ ০২:৫৬:২৯  |  ১৫৪

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির মহালছড়িতে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব'র ৯২ তম জন্মদিন উপলক্ষে খাগড়াছড়ির ৯নং সংরক্ষিত আসনের নারী সাংসদ বাসন্তী চাকমা'র সৌজন্যে মহালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আবাসিক ছাত্রাবাসের শিক্ষার্থীদের নিয়ে কেক কাটা, উন্নত মানের খাবার পরিবেশন ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


আজ ৯ আগস্ট মঙ্গলবার সাড়ে ১২ টার দিকে মহালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


 বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাক্তার স্বপন চক্রবর্তীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষিকা ঝুলি দাশ'র সঞ্চালনায় এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ির ৯নং সংরক্ষিত আসনের নারী সাংসদ বাসন্তী চাকমা এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তার, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও সাবেক খাপাজেপ সদস্য নিগার সুলতানা, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মঈনুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি মোছা জাহানারা বেগম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধনমনি চাকমা, উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মিল্টন চাকমা, আবাসিক হলের নিয়োগপ্রাপ্ত ঠিকাদার অলক সেন এবং সকল সহকারী শিক্ষক/শিক্ষিকা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আলোচনা শেষে প্রধান অতিথি সকল শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, ব্যাগ ও শিক্ষা উপকরন বিতরণ ও বঙ্গমাতার জন্ম দিনের কেক কাটেন এবং শিক্ষার্থীদের মাঝে উন্নত মানের খাবার পরিবেশন করেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions