শনিবার | ০১ অক্টোবর, ২০২২

শান্তি সম্প্রীতি উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করছে : ব্রি: জেনারেল মো: জিয়াউল হক

প্রকাশঃ ০৮ অগাস্ট, ২০২২ ১০:৩৭:৫৪ | আপডেটঃ ২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৮:০৮:৩২  |  ২২৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের শান্তি সম্প্রীতি উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করছে উল্লেখ করে বান্দরবান সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক বলেছেন, পাহাড়ের শান্তিপূর্ণ অবস্থান ও স্থিতিশীলতা বজায় রাখতে সাংবাদিকদের সেনাবাহিনীর সাথে একত্রে কাজ করতে হবে।

সোমবার (৮ আগষ্ট) সকাল ১১টায় বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলার কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় মতবিনিময় সভায় তিনি আরো বলেন,পাহাড়ের সকল জাতি গোষ্ঠির সৌহাদ্যপূর্ণ সহাবস্থান, ভ্রাতৃত্বের বন্ধন অটুট রেখে কাজ করতে হবে সকলকে। পার্বত্যবাসীর শান্তি যাতে ষড়যন্ত্রকারীরা নষ্ট করতে না পারে সে বিষয়ে বিশৃঙ্খলাকারীদের বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে। সভায় তিনি আগামীতেও বস্তুুনিষ্ঠ তথ্যবহুল সংবাদ প্রচার করে পার্বত্য এলাকার শান্তি ও সম্প্রীতি অটুট রাখতে সাংবাদিকদের প্রতি আহবান জানান। এসময় তিনি পার্বত্য এলাকার সাংবাদিকদের প্রশংসা করেন এবং আগামীতেও দেশপ্রেম অক্ষুণ রেখে তথ্যবহুল সংবাদ প্রচার ও দেশের উন্নয়নে কাজ করার জন্য সাংবাদিকদের আহবান জানান।

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসময় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, বিজিবি’র সেক্টর কামান্ডার, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি,সাধারণ সম্পাদকসহ জেলার ৭উপজেলার বিভিন্ন  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions