বুধবার | ১০ অগাস্ট, ২০২২

রাঙামাটিতে শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত

প্রকাশঃ ০৫ অগাস্ট, ২০২২ ০৭:০৪:১৩ | আপডেটঃ ০৯ অগাস্ট, ২০২২ ০৯:০৬:৪৭  |  ৯৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠ পুত্র শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার সকালে আলোচনা সভা ও পুষ্পস্তবক অর্পন করে জেলা প্রশাসন।

জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আল মামুন মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এসএম ফেরদৌস ইসলাম, পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য মো. কামাল উদ্দিন, রাঙামাটি পাবলিক কলেজে অধ্যক্ষ তাসাদ্দিক হোসেন কবির, সাংবাদিক সুনীল কান্তি দে, জেলা স্কাউট কমিশনার মো. নুরুল আবছার, জেলা মৎস্য কর্মকর্তা শ্রীবাস চন্দ্র দাস  প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে রাঙামাটি যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ৯টি সংগঠনের মাঝে ৪০ হাজার টাকা করে নগদ অর্থ এবং রাঙামাটি বন বিভাগের পক্ষ থেকে গাছের চারা বিতরণ করা হয়।

এর আগে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে শহিদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেনসহ সরকারি কর্মকর্তা ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions