বুধবার | ১০ অগাস্ট, ২০২২
মানিকছড়ি কাঠ ও জ্বালানী কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচনে

রিটন বড়ুয়াকে ৩৬ ভোটের ব্যবধানে হারিয়ে সভাপতি হলেন লোকমান হাকীম

প্রকাশঃ ০৩ অগাস্ট, ২০২২ ১১:০৫:৫৭ | আপডেটঃ ০৯ অগাস্ট, ২০২২ ১০:০৮:১৪  |  ২৭৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের মানিকছড়ি কাঠ ও জ্বালানী কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির ষষ্ঠ পরিষদের নির্বাচন আজ বুধবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে রিটন বড়ুয়াকে ৩৬ ভোটে হারিয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন লোকমান হাকীম। এর আগে লোকমান হাকীমকে সমর্থন দিয়ে ইউছুপ -১ নির্বাচনে সভাপতির পদ থেকে সরে দাঁড়ান।

আজ সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪টায় ভোট গ্রহণ শেষ হয়। ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য কামাল উদ্দিন। এসময় নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক জয়নাল আবেদীন, সদস্য সচিব জাহাঙ্গীর আলম তালুকদার, সদস্য আবুল হোসেন বালি, সদস্য মহিউদ্দিন পেয়ারু, উপজেলা সমাজসেবা অফিসের ফিল্ড সুপার ভাইজার প্রণব চাকমা ও ফজ্জন চাকমা উপস্থিত ছিলেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী প্রাপ্ত ফলাফলে দেখা যায়, সভাপতি পদে মো: লোকমান হাকীম (চেয়ার) মার্কায় ৯২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিটন বড়ুয়া (ছাতা) মার্কায় পেয়েছেন ৫৬ ভোট।

সহ সভাপতি পদে মো: শরিকুল ইসলাম (বটগাছ) মার্কায় ১০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো; দানু মিয়া (দোয়েল পাখি) মার্কায় পেয়েছেন ১]৮২ ভোট এবং মোঃ আলী আক্কাস (হরিণ) মার্কায় পেয়েছেন ৬৫ ভোট।

সাধারন সম্পাদক পদে মো: কামাল হোসেন চৌধুরী ইকবাল (আনারস) মার্কায় প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সহ-সাধারন সম্পাদক পদে মোঃ আব্দুল হান্নান  (গরুর গাড়ী) মার্কায় ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ শফিকুল ইসলাম (টেলিভিশন) মার্কায় পান ৫৬ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে মো: ইউছুফ (টেবিল) মার্কায় প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

অর্থ সম্পাদক পদে মোঃ আলমগীর (বাঘ) মার্কায় ১০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রতন কুমার বড়–য়া (মাছ) মার্কায় পেয়েছেন ৪১ ভোট।

অন্যদিকে কার্য্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন, মো: ইসমাইল (কলসি) মার্কায় ১০৬ ভোট, মো: কুতুব উদ্দিন (প্রজাপতি) ৯৯ ভোট, মো: মামুন (চাকা) ৮৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এদিকে মো: আনোয়ার হোসেন (শাপলা) মার্কায় ৫৮ ভোট পেয়ে সদস্য পদে পরাজিত হয়েছেন।

মানিকছড়ি কাঠ ও জ¦ালানী কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির ১৬১জন ভোটারের মধ্যে ১৪৮জন ভোটার ভোট প্রদান করেন।

এদিকে মানিকছড়ি কাঠ ও জ্বালানী কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির ৬ষ্ঠ ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সকল নির্বাচিত সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জেলা আওয়ামীলীগ ও জেলা বিএনপির নেতা-কর্মীরা এবং ব্যবসায়ী নেতৃবৃন্দসহ নানা শ্রেণি পেশার মানুষ। রাঙামাটি করাতকল সমিতির নির্বাচনে বিজয়ী প্রার্থীরা সংগঠনের সাথে জড়িত ব্যবসায়ীদের আশা আকাঙ্খা পূরণে কাজ করবেন সকলের প্রত্যাশা।



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions