বুধবার | ১০ অগাস্ট, ২০২২

কেইউজে থেকে রফিকুল ইসলাম ও রিপন সরকারকে অপসারণ

প্রকাশঃ ০৩ অগাস্ট, ২০২২ ১০:০৪:২৩ | আপডেটঃ ১০ অগাস্ট, ২০২২ ০১:৩৭:৩৫  |  ২১১
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার নেতৃস্থানীয় সাংবাদিক সংগঠন ‘খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে/ রেজি: নং চট্ট- ২৮০৮)-এর সুনাম নষ্ট, পেশাগত মর্যাদাহানি এবং সংগঠনের ভাবমূর্তি বিনষ্টের অভিযোগে রফিকুল ইসলাম এবং রিপন সরকারকে অপসারণ করা হয়েছে।

অদ্য ৩ আগষ্ট ২০২২ খ্রি. সন্ধ্যা ছয়টায় কেইউজে’র জরুরী সাধারণ সভা- ৭ এর সিদ্ধান্ত অনুযায়ী সংগঠনের সংখ্যাগরিষ্ঠ সদস্যের মতামতের ভিত্তিতে গঠনতন্ত্রের অনুচ্ছেদ-২৬ অনুসারে এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে। এই সভায় অপসারনকৃত সদস্য রফিকুল ইসলাম এবং রিপন সরকারও উপস্থিত ছিলেন।

কেইউজে সভাপতি প্রদীপ চৌধুরী’র সভাপতিত্বে এবং সা: সম্পাদক সৈকত দেওয়ানের সঞ্চালনায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত সভায়  কেইউজে’র প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজম, সাবেক সা: সম্পাদক কানন আচার্য্য, সহ-সভাপতি দুলাল হোসেন, যুগ্ম-সা: সম্পাদক লিটন ভট্টাচার্য্য রানা, কোষাধ্যক্ষ নুরুচ্ছাফা মানিক, নির্বাহী সদস্য রুপায়ন তালুকদার এবং সদস্য যথাক্রমে মংসাপ্রু মারমা, শঙ্কর চৌধুরী ও আল মামুন গঠনতন্ত্র অনুযায়ী গৃহীত সিদ্ধান্তের পক্ষে মতামত ব্যক্ত করেন।

এই সভা থেকে কেইউজে’র সংখ্যাগরিষ্ঠ সদস্যরা জানান, এখন থেকে গঠনতন্ত্র পরিপন্থী কাজে জড়িত থাকার কারণে অপসারিত সদস্য রফিকুল ইসলাম ও রিপন সরকার’র সাথে কেইউজে’র আর কোন সম্পর্ক থাকবে না। এরপরও উল্লেখিত ব্যক্তিরা সংগঠনের নাম-পদবী ব্যবহার করে কোন কার্যক্রম পরিচালিত করলে এর কোন প্রকার দায়ভার কেইউজে বহন করবে না। তাই সংশ্লিষ্ট সকলকে এ বিষয়ে সজাগ থাকার জন্য অনুরোধ করা গেলো।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর সাধারন সম্পাদক সৈকত দেওয়ান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions