বুধবার | ১০ অগাস্ট, ২০২২

মহালছড়িতে আওয়ামী লীগ এর ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশঃ ২৩ জুন, ২০২২ ০৮:১৮:৪৪ | আপডেটঃ ০৯ অগাস্ট, ২০২২ ১০:০৯:৪১  |  ১৪৫

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির মহালছড়িতে বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।২৩ জুন বৃহস্পতিবার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহালছড়ি উপজেলা আওয়ামি লীগ এর উদ্যোগে এক আনন্দ র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আনন্দ র‍্যালীটি মহালছড়ি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।


উক্ত র‍্যালী ও আলোচনা সভায় মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিনের সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন(আনু), সহ-সভাপতি কমলবিন্দু চাকমা, উপদেষ্ঠা একে এম হুমায়ুন পাটোয়ারী, মহিলা আওয়ামী লীগ সভাপতি মোছাঃ জাহানারা বেগম, সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ লাল মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সালাম, মুবাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি অংসাথোয়াই মারমা, সাবেক ছাত্রনেতা বাবলু চৌধুরী, সাবেক সভাপতি সাগর চৌধুরী  এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউর রহমান,  সহসভাপতি মোঃ আব্দুর রশিদ, মোঃ রোকন মিয়া, রিপন ওঝা, মনিশংকর চৌধুরী, সাধারণ সম্পাদক রনজিত দাশ, মহালছড়ি সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মোঃ হামিদুল ইসলাম, সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি অনিক বিশ্বাস ও সকল সংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।


আলোচনা সভায় উপজেলা আওয়ামিলীগ সভাপতি রতন কুমার শীল বলেন, ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সব আন্দোলন- সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দেওয়া দেশের প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক দলটি ৭৩ বছর শেষ করে এবার পা রাখছে ৭৪ বছরে। দলের নেতাকর্মীদের মেধা, পরিশ্রম, ত্যাগ ও দক্ষতায় আওয়ামী লীগ আরও গতিশীল হবে এবং বাংলাদেশ এগিয়ে যাবে।


বাঙালি জাতির প্রতিটি মহৎ শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের ভূমিকা রয়েছে এবং ভবিষ্যতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ রয়েছি, আগামীতে জনগণকে সঙ্গে নিয়ে জাতির পিতার স্বপ্নের সুখী-সমৃদ্ধ, উন্নত ও আধুনিক সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করবে এমনকি কেন্দ্রীয় কর্মসূচির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ কর্মসূচি পালনে আওয়ামী লীগ ও সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সব স্তরের নেতাকর্মী ও সমর্থকদের প্রতি আহ্বান জানান।

 

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions